SSC Scam: লজ্জার একশেষ! পার্থকে জুতো ছুড়লেন মহিলা...

এদিন মেডিক্যাল পরীক্ষা করাতে জোকায় নিয়ে আসা হয়েছিল পার্থ চট্টোপাধ্যায়কে। সেখানেই স্বাস্থ্য পরীক্ষা করাতে এসেছিলেন ওই মহিলাও। পার্থকে দেখেই নিজের পা থেকে জুতো ছুড়ে মারেন তিনি। তবে গায়ে লাগেনি পার্থ চট্টোপাধ্যায়ের। গাড়িতে লেগে ছিটকে যায় জুতো। তা নিয়ে অবশ্য আফসোসও রয়েছে মহিলার। 

Updated By: Aug 2, 2022, 03:13 PM IST
SSC Scam: লজ্জার একশেষ! পার্থকে জুতো ছুড়লেন মহিলা...
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  জোকা ইএসআই (ESI) হাসপাতাল থেকে বেরনোর সময় পার্থ চট্টোপাধ্যায়কে (Partha Chatterjee) লক্ষ্য করে জুতো ছুঁড়লেন এক মহিলা। ওই মহিলার নাম শুভ্রা ঘোড়ুই। মঙ্গলবার মেডিক্য়াল চেকআপের পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়কে (Arpita Mukherjee) ইএসআই নিয়ে যাওয়া হয়। জোকা থেকে বেরোনোর সময়ই এই কাণ্ড ঘটায় ওই মহিলা। তাঁর বাড়ি আমতলা। তবে ছোড়া জুতো পার্থের গায়ে না লাগায় মহিলার আফসোস, ‘‘জুতোটা মাথায় লাগলে শান্তি পেতাম।’’

এদিন মেডিক্যাল পরীক্ষা করাতে জোকায় নিয়ে আসা হয়েছিল পার্থ চট্টোপাধ্যায়কে। সেখানেই স্বাস্থ্য পরীক্ষা করাতে এসেছিলেন ওই মহিলাও। পার্থকে দেখেই নিজের পা থেকে জুতো ছুড়ে মারেন তিনি। তবে গায়ে লাগেনি পার্থ চট্টোপাধ্যায়ের। গাড়িতে লেগে ছিটকে যায় জুতো। তা নিয়ে অবশ্য আফসোসও রয়েছে মহিলার। আমতলার বাসিন্দা ওই মহিলা এক সন্তানের জননী। তাঁর একটি মেয়ে আছে। সে এখন উচ্চমাধ্যমিক স্তরে পড়াশোনা করছে। 

এদিন মেডিক্যাল পরীক্ষা করাতে জোকায় নিয়ে আসা হয়েছিল পার্থ চট্টোপাধ্যায়কে। সেখানেই স্বাস্থ্য পরীক্ষা করাতে এসেছিলেন ওই মহিলাও। পার্থকে দেখেই নিজের পা থেকে জুতো ছুড়ে মারেন তিনি। তবে গায়ে লাগেনি পার্থ চট্টোপাধ্যায়ের। গাড়িতে লেগে ছিটকে যায় জুতো। তা নিয়ে অবশ্য আফসোসও রয়েছে মহিলার। অভিযুক্ত মহিলা আরও বলেন, ''রাগ ছিল। ওঁকে জুতো মেরে আমি শান্তি পেয়েছি। মালা দিয়ে বরণ করলে ভালো লাগল।'' এদিন তার পরিজনকে নিয়ে হাসপাতালে আসেন শুভ্রা।  

প্রসঙ্গত, সোমবার রাতের আগে পর্যন্ত টানা জিজ্ঞাসাবাদ করা হয়েছে প্রাক্তন শিক্ষামন্ত্রীকে। অর্পিতা সোমবারও জেরাতে দাবি করেছেন, এই বিপুল টাকা তার নয়। তাহলে টাকা কার? এ নিয়ে কাল দফায় দফায় ম্যারাথন জেরা পার্থকে। পার্থ এখনও বলে চলেছেন, টাকা উদ্ধারের কথা শুনেছি। কিন্তু এ টাকা আমার নয়।' এদিকে মঙ্গলবার মেডিক্য়াল চেকআপের জন্য করিয়ে আনার পর পার্থ ও অর্পিতাকে ইএসআই নিয়ে যাওয়া হচ্ছে। সূত্রের খবর, পার্থ ও অর্পিতার বয়ানের মধ্যে আকাশ পাতাল ফারাক থাকায় এই মুহুর্তে দুজনকে মুখোমুখি বসিয়ে জেরা করে খুব একটা লাভ নেই বলে মনে করছেন ইডি আধিকারিকরা।

সংবাদমাধ্যমে ষড়যন্ত্রের কথা বললেও ইডি জেরায় ষড়যন্ত্রের বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন পার্থ চট্টোপাধ্য়ায়। ইডি সূত্রে খবর, তদন্তে কোনওভাবেই সহযোগিতা করছেন না পার্থ চট্টোপাধ্য়ায়। এই বিষয়ে ৩ তারিখ আদালতে জানাবে ইডি। প্রসঙ্গত, হইকোর্ট ৩ অগাস্ট পর্যন্ত পার্থ চট্টোপাধ্য়ায়ের ইডি হেফাজতের নির্দেশ দেয়। এদিন জোকা ESI -তে যাওয়ার সময় অর্পিতা মুখোপাধ্যায় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন, তার অনুপস্থিতিতে ফ্ল্যাটে টাকা ঢোকানো হত।

আরও পড়ুন, SSC Scam: পার্থ-অর্পিতার বয়ানে আকাশ পাতাল ফারাক, আজ ফের একপ্রস্থ জেরার সম্ভাবনা 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.