Dumdum Train Derailed: দমদম স্টেশনে লাইনচ্যুত লোকাল ট্রেন, বড় দুর্ঘটনা থেকে রক্ষা!

 প্রবল ঝাঁকুনি দিয়েই আচমকা দাঁড়িয়ে পড়ে চলন্ত ট্রেন। আতঙ্কে তটস্থ হয়ে পড়েন যাত্রীরা। ঘটনার আকস্মিকতায় হতভম্ব হয়ে যান অনেকে। খবর পেয়ে দমদম স্টেশনে ছুটে যান রেলের পদস্থ কর্তারা।

Updated By: Sep 16, 2023, 12:50 PM IST
Dumdum Train Derailed: দমদম স্টেশনে লাইনচ্যুত লোকাল ট্রেন, বড় দুর্ঘটনা থেকে রক্ষা!
নিজস্ব ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শনিবার সকালে দমদম স্টেশনের কাছে লাইনচ্যুত ডাউন কল্যাণী মাঝেরহাট লোকাল। দমদম স্টেশন ঢোকার মুখে দুটি চাকা লাইন থেকে নেমে যায়। অল্পের জন্য দুর্ঘটনা থেকে রক্ষা পান যাত্রীরা। প্রবল ঝাঁকুনি দিয়েই আচমকা দাঁড়িয়ে পড়ে চলন্ত ট্রেন। আতঙ্কে তটস্থ হয়ে পড়েন যাত্রীরা। ঘটনার আকস্মিকতায় হতভম্ব হয়ে যান অনেকে। খবর পেয়ে দমদম স্টেশনে ছুটে যান রেলের পদস্থ কর্তারা।

আরও পড়ুন, Entally: যাদবপুর-আর জি করের পরে এবার কলকাতারই এক কলেজে ব়্যাগিংয়ের অভিযোগ...

দমদম ৫ নম্বর প্লাটফর্মে ট্রেনের চাকা লাইনচ্যুত হয়ে যায়। অল্পের জন্য রক্ষা কল্যাণী থেকে মাঝেরহাটগামী লোকাল ট্রেন। আপাতত ৫ নম্বর প্ল্যাটফর্মে দাঁড়িয়ে রয়েছে ট্রেনটি। সমস্ত যাত্রীরাই সুস্থ আছেন। রীতিমত হুড়োহুড়ি করে ট্রেন থেকে নামতে শুরু করেন যাত্রীরা। তবে ঘটনার সময় ট্রেনটির গতি অনেকটাই কম ছিল। মেরামতির কাজ শুরু হয়েছে। এমনিতেই অফিস টাইমে ট্রেনে থাকে ঠাসা ভিড়। দমদমে প্রচুর যাত্রী ওঠানামা করেন।

লাইন মেরামতিতে বেশ কিছুক্ষণ সময় লাগবে বলে জানাচ্ছেন আধিকারিকরা। সূত্রের খবর, সকাল ৯টা ৫২ মিনিটে ৫ নম্বর প্ল্যাটফর্মে ঢোকার সময় দমদমে ডাউন কল্যাণী-মাঝেরহাট লোকালের মাঝের দিকের একটি কামরার দু’টি চাকা লাইনচ্যুত হয়। চালকের তৎপরতায় কোনও দুর্ঘটনা ঘটেনি। প্রসঙ্গত, গত পাঁচদিনের মধ্যে দমদম স্টেশনে দ্বিতীয়বার এমন ঘটনা ঘটল। গত মঙ্গলবার দমদম স্টেশনে না ঢুকে মাঝের একটি লাইনে ঢুকে যায় শিয়ালদাগামী একটি লোকাল ট্রেন। তবে সেবার সিগন্যালিং ত্রুটি বলা হয়েছিল

আরও পড়ুন, Justice Abhijit Ganguly: 'আদালতের সঙ্গে চালাকি করছে'! রাজ্যকে জরিমানা বিচারপতি গঙ্গোপাধ্যায়ের...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.