Madan Mitra: অসুস্থ হয়ে SSKM-এ ভর্তি মদন মিত্র, 'কথা বললে কাকের মতো শব্দ বের হচ্ছে'; বললেন তৃণমূল বিধায়ক

Madan Mitra -র চিকিৎসার জন্য ইএনটি স্পেশ্য়ালিস্ট চিকিৎসক অরুণাভ সেনগুপ্তর নেতৃত্বে তৈরি হয়েছে মেডিক্য়াল বোর্ড। 

Updated By: Mar 9, 2022, 07:23 AM IST
Madan Mitra: অসুস্থ হয়ে SSKM-এ ভর্তি মদন মিত্র, 'কথা বললে কাকের মতো শব্দ বের হচ্ছে'; বললেন তৃণমূল বিধায়ক
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: অসুস্থ মদন মিত্র (Madan Mitra)। SSKM হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ভর্তি করা হল তাঁকে। সূত্রের খবর, কামারহাটির বিধায়কের বাঁ দিকের ভোকাল কর্ডে টিউমার ধরা পড়েছে। বুধবার তাঁর পরীক্ষা করবে মেডিক্য়াল বোর্ড। এরপরই অপারেশন নিয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

জানা গিয়েছে, SSKM হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ১০৩ নম্বর কেবিনে ভর্তি হয়েছেন মদন মিত্র (Madan Mitra)। তাঁর চিকিৎসার জন্য ইএনটি স্পেশ্য়ালিস্ট চিকিৎসক অরুণাভ সেনগুপ্তর নেতৃত্বে তৈরি হয়েছে আট সদস্যের মেডিক্য়াল বোর্ড। বুধবার সকাল ১১টায় কামারহাটির বিধায়ককে দেখবেন মেডিক্যাল বোর্ডের চিকিৎকরা। এরপর তাঁর অপারেশন নিয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। মঙ্গলবার রাতে SSKM হাসপাতালে পৌঁছান মদন মিত্র (Madan Mitra)। তিনি বলেন, "কথা বললে কাকের মতো শব্দ বের হচ্ছে। ভোকাল কর্ডে দীর্ঘদিন ধরে সমস্যা ছিল। আমি চেপে রেখেছিলাম। কথা বলতে কষ্ট হচ্ছে। তাই ভর্তি হলাম।" 

প্রসঙ্গত, মঙ্গলবার নজরুন মঞ্চের বৈঠক থেকে দলের একাংশের নেতাদের কড়া বার্তা দিয়েছেন মমতা বন্দ্য়োপাধ্য়ায় (Mamata Banerjee)। যে নেতারা নির্দলদের নিয়ে ঘুরে বেরাচ্ছেন, তাঁদের রেয়াত করা হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন তৃণমূল কংগ্রেস (TMC) সুপ্রিমো। এই প্রসঙ্গে মদন মিত্র (Madan Mitra) বলেন, "আমার গাড়িতে কোনও নির্দল ঘোরে না। একজন বিধায়ক হিসেবে বলছি। উনি যে কথাটা বলেছেন তা অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং সকলের মানা উচিত।"

 

আরও পড়ুন: Bhowanipur Murder: 'স্বামী আত্মহত্য়া করছে', বন্ধ ঘরে 'চিল চিৎকার' স্ত্রী'র! ময়নাতদন্তেই ফাঁস রহস্য

আরও পড়ুন: Jay Prakash Majumdar Joins TMC: 'একটা কীটাণু খসায় একটু শক্তি বাড়ল', জয়প্রকাশকে খোঁচা তথাগতর; সাহসী সিদ্ধান্ত: বাবুল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.