রাজ্যপাল কেশরী নাথ ত্রিপাঠীর সঙ্গে সরাসরি সংঘাতে মুখ্যমন্ত্রী মমতা

রাজ্যপাল আমাকে ফোনে হুমকি দিচ্ছেন। রাজ্যপালের মন্তব্যে অসম্মানিত বোধ করছি। আইন শৃঙ্খলা নিয়ে ওঁর জ্ঞান শুনব না। ওঁর বোঝা উচিত ওনার পদ মনোনীত- এই ভাষাতেই রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠীর সঙ্গে সরাসরি সংঘাতে গেলেন মুখ্যমন্ত্রী মমতা। রাজ্যপালকে তিনি স্মরণও করিয়ে দিয়েছেন, "আপনার দয়াতে আমি ক্ষমতায় আসিনি।"

Updated By: Jul 4, 2017, 05:13 PM IST
রাজ্যপাল কেশরী নাথ ত্রিপাঠীর সঙ্গে সরাসরি সংঘাতে মুখ্যমন্ত্রী মমতা

ওয়েব ডেস্ক: রাজ্যপাল আমাকে ফোনে হুমকি দিচ্ছেন। রাজ্যপালের মন্তব্যে অসম্মানিত বোধ করছি। আইন শৃঙ্খলা নিয়ে ওঁর জ্ঞান শুনব না। ওঁর বোঝা উচিত ওনার পদ মনোনীত- এই ভাষাতেই রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠীর সঙ্গে সরাসরি সংঘাতে গেলেন মুখ্যমন্ত্রী মমতা। রাজ্যপালকে তিনি স্মরণও করিয়ে দিয়েছেন, "আপনার দয়াতে আমি ক্ষমতায় আসিনি।"

উত্তর ২৪ পরগনার গোষ্ঠী সংঘর্ষ নিয়ে মুখ্যমন্ত্রীকে ফোন করেন রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠি। জানা যাচ্ছে, বিজেপি, আরএসএস ও বিশ্ব হিন্দু পরিষদের নেতৃত্ব ওই সংঘর্ষের বিষয়ে নালিশ জানাতে যান রাজ্যপালের কাছে। আর তারপর রাজ্যপাল মুখ্যমন্ত্রীর কাছে জানতে চান, ওখানে কি পুলিস নেই? কেন ওখানে আধাসামরিক বাহিনী নামানো হবে না? ঘটনায় তাঁর প্রশাসন যে ব্যবস্থা নিয়েছে তাও জানান মমতা এবং অভিযোগ করেন, "রাজ্যপাল বিজেপির ব্লক সভাপতির মতো আচরণ করছেন"। ক্ষোভ প্রকাশের পাশাপাশি মমতা বন্দ্যোপাধ্যায় যে অত্যন্ত অসম্মানিত ও দুঃখিত তাও সাংবাদিকদের সামনে জানিয়েছেন মমতা।

.