এবার প্রেসিডেন্সি ছাড়লেন ডিন অফ স্টুডেন্টস দেবশ্রুতি রায়চৌধুরী

এবার প্রেসিডেন্সি ছাড়লেন ডিন অফ স্টুডেন্টস দেবশ্রুতি রায়চৌধুরী। প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ের ডিন অফ স্টুডেন্টসের পদ থেকে ইস্তফা দিলেন তিনি। কর্তৃপক্ষের দাবি, অন্য একটি বিশ্ববিদ্যালয়ে উচ্চপদে বহাল হওয়ার সুবাদেই তিনি চাকরি ছাড়ছেন। যদিও বিশ্ববিদ্যালয়ের অপর একটি মহলের বক্তব্য, কর্তৃপক্ষের সঙ্গে মতবিরোধের জেরেই দেবশ্রুতি রায়চৌধুরী রাজ্যের প্রথম সারির এই বিশ্ববিবিদ্যালয় ছেড়ে যাচ্ছেন।

Updated By: Jul 16, 2015, 09:10 AM IST

ওয়েব ডেস্ক: এবার প্রেসিডেন্সি ছাড়লেন ডিন অফ স্টুডেন্টস দেবশ্রুতি রায়চৌধুরী। প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ের ডিন অফ স্টুডেন্টসের পদ থেকে ইস্তফা দিলেন তিনি। কর্তৃপক্ষের দাবি, অন্য একটি বিশ্ববিদ্যালয়ে উচ্চপদে বহাল হওয়ার সুবাদেই তিনি চাকরি ছাড়ছেন। যদিও বিশ্ববিদ্যালয়ের অপর একটি মহলের বক্তব্য, কর্তৃপক্ষের সঙ্গে মতবিরোধের জেরেই দেবশ্রুতি রায়চৌধুরী রাজ্যের প্রথম সারির এই বিশ্ববিবিদ্যালয় ছেড়ে যাচ্ছেন।

একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে যোগ দিচ্ছেন তিনি। জানা গিয়েছে, ওই পদে যোগ দেওয়ার জন্য তিনি লিয়েনের আবেদন করেছিলেন। কিন্তু তাঁর সেই আবেদন কর্তৃপক্ষ মঞ্জুর করেনি। এর আগেও বেশ কয়েকজন অধ্যাপক প্রেসিডেন্সি ছেড়ে গিয়েছেন।

.