Dilip Ghosh: ফের মহিলা ও তৃতীয় লিঙ্গকে অপমান বেফাঁস দিলীপের...

Dilip Ghosh: মুষলপর্ব শুরু হয়ে গেছে। এতদিন ঠিকঠাক চলছিল, টাকা দিল্লি থেকে খুব আসছিল, লুটপাট হচ্ছিল, কোনও সমস্যা ছিল না। এখন টাকা কমে গেছে, কাটমানি কমে গেছে, এখন ভাগ-বাঁটোয়ারা নিয়ে মারামারি, অস্ত্রশস্ত্রের কারখানা চলছে।

Updated By: Oct 16, 2022, 10:27 AM IST
Dilip Ghosh: ফের মহিলা ও তৃতীয় লিঙ্গকে অপমান বেফাঁস দিলীপের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  ফের মহিলা ও তৃতীয় লিঙ্গকে অপমান বেফাঁস দিলীপের। এক ব্লক সহ-সভাপতির মন্তব্যের প্রেক্ষিতে বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ বলেন, মহিলাদের সঙ্গেই থাকুন কাপুরুষরা, হিজড়ারা মহিলাদের সঙ্গে নিজেদেরকে সুরক্ষিত মনে করে, দিলীপ ঘোষের সামনে এসো না, বুকের উপর পা দিয়ে চলে যাবে।'

বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি তথা মেদিনীপুরের বিজেপি সাংসদ দিলীপ ঘোষ নিউটাউনের ইকোপার্কে প্রাতঃভ্রমণে এসে প্রাতঃভ্রমণকারী এবং বিজেপি কর্মী সমর্থকদের সঙ্গে বিজয়া সারেন। তার পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে একে একে বলেন-- নদিয়ার তাহেরপুরে তৃণমূল নেতার গুলিবদ্ধ হওয়ার প্রসঙ্গে দিলীপ বলেন, '....তৃণমূলের মুষলপর্ব শুরু হয়ে গেছে। এতদিন ঠিকঠাক চলছিল, টাকা দিল্লি থেকে খুব আসছিল, লুটপাট হচ্ছিল, কোনও সমস্যা ছিল না। টাকা কমে গেছে, কাটমানি কমে গেছে, এখন ভাগ-বাঁটোয়ারা নিয়ে মারামারি, অস্ত্রশস্ত্রের কারখানা চলছে...। কলকাতাতেও গুলি চলছে, সাধারণ মানুষ মারা যাচ্ছেন, বিজয়া সম্মেলনীতে যেখানে তৃণমূল সেখানেই মারামারি হচ্ছে। পার্টিটা দুর্বৃত্তে ভরে গেছে। এখন সেই পার্টিকে বাঁচানোর চেষ্টা করছেন মমতা ব্যানার্জি। পার্টি বাঁচাতে গেলে বাংলাটা ডুবে যাবে।'

আরও পড়ুন: Dilip Ghosh: 'এরপর রাস্তায় বেরোলে লোকে জামা-কাপড় খুলে নেবে'! কাকে এই হুঁশিয়ারি দিলেন দিলীপ ঘোষ?

বউবাজারে মেট্রোরেল বিপর্যয়ের জন্য আর্থিক প্যাকেজ ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী। এই নিয়ে তিনি বলেন, 'সে ঠিক আছে, এখন পাপের প্রায়শ্চিত্ত করছেন। ওঁর জন্য বউবাজারে এই অবস্থা। বারেবারে ভেঙে পড়ছে। এভাবে চলতে পারে না। স্থায়ী সমাধান চাই। এজন্য আমার মনে হয় কেন্দ্র, রাজ্য সরকার ও মেট্রো রেলে যাঁরা এই ব্যাপারে এক্সপার্ট আছেন, তাঁরা সমস্যাটা খুঁজে বার করে সমাধান করুন। না হলে ভয়ে ভয়ে হাজার হাজার মানুষ বেঁচে থাকবেন, এটা হতে পারে না।

অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যা মণ্ডলকে ইডি তলব করেছে, এ প্রসঙ্গে দিলীপকে প্রশ্ন করা হলে তিনি বলেন, দিল্লিতে অনেককেই তলব করবে। শেষে বাবার কাছে যেতে হবে। শেষ পর্যন্ত সর্বোচ্চ স্তর পর্যন্ত হবে। এত ব্যাপক দুর্নীতি হয়েছে, তার মধ্যে বহু মানুষ যুক্ত আছেন। যাঁরা সরকারে আছেন তার থেকে সবাই সুবিধা নিয়েছেন। ডালপালা ধরে সবাই আস্তে আস্তে যাচ্ছে কান্ডের দিকে।

গ্লোবাল হাঙ্গার ইনডেক্স ১২১ টি দেশের মধ্যে ভারতের স্থান ১০৭ নম্বরে। এ প্রসঙ্গে তিনি বলেন, বিশ্বের মধ্যে হাহাকার চলছে। ভারতের লোক খেয়ে-পরে বেঁচে আছে। একটা লোকও মরে যাইনি। যারা নিজের দেশের লোককে খাওয়াতে পারছে না, তারাই আমাদের সার্টিফিকেট দিচ্ছে। ওই সার্টিফিকেটের কোনও দাম নেই। আমরা শ্রীলঙ্কা, আফগানিস্তানের লোককে খাওয়াচ্ছি, ১০০ দেশকে আমরা ভ্যাকসিন দিয়েছি, আমরা দু'বছর ধরে দুরবস্থার মধ্যেই রাস্তাঘাট তৈরি করেছি, রেলওয়ে-এয়ারপোর্ট সব তৈরি করছি। কোন ইনডেক্স কী করছে জানি না, ভারত নিজের ইনডেক্স তৈরি করবে।

রাজ্যে বিজেপিকে মিটিং-মিছিল করতে দেওয়া হবে না এমন নিদান দিয়েছেন পূর্ব বর্ধমানের জেলা পরিষদের সহ-সভাপতি তথা রাজ্যের তৃণমূল কংগ্রেসের মুখপাত্র দেবু টুডু। এ প্রসঙ্গে তিনি বলেন, দেখা যাবে কে কী করতে পারে না পারে! মানুষ পশ্চিমবাংলা থেকে উপড়ে ফেলে দেবে তৃণমূলকে। (ওদের) কে অধিকার দিয়েছে এই কথা বলার? তা হলে ময়দানে লড়াই হবে!

তাপস রায় সুদীপ বন্দ্যোপাধ্যায়ের মধ্যে বাকবিতণ্ডা প্রসঙ্গে দিলীপ বলেন, দেখুন সমস্যাটা কোথায় পৌঁছেছে! পার্টিতে ঝগড়া কোন্দল কোথায় পৌঁছেছে! যাঁরা সর্বোচ্চ নেতা, প্রথম থেকে তৃণমূলে আছেন, দিদির বিশিষ্ট যাঁরা, এবং বিশ্বস্ত তাদের মধ্যে এরকম অবিশ্বাসের পরিবেশ ,পরস্পরকে সমালোচনা, ঝগড়া, গালাগালি চলছে! পার্টি কি চলবে? আদৌ এই পার্টি কি ভালো করবে? পার্টির অস্তিত্ব বিলুপ্তির দিকে যাচ্ছে।

বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ সোজা হয়ে আসবেন আর শুয়ে বেরোবেন এমন হুংকার ছেড়েছেন বজবজ দু নম্বর ব্লকের সহ-সভাপতি বুচান ব্যানার্জী। তিনি আরও বলেন, ব্যালট বাক্সে মহিলারা চু-কিতকিত খেলবেন। এর জবাবে দিলীপ ঘোষ বলেন, 'মহিলাদের সঙ্গেই থাকুন কাপুরুষরা, হিজড়ারা মহিলাদের সঙ্গে নিজেদেরকে সুরক্ষিত মনে করে, দিলীপ ঘোষের সামনে এসো না, বুকের উপর পা দিয়ে চলে যাবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.