জ্বালানির দাম নিয়ে জেলায় জেলায় আন্দোলনের ডাক দিলীপের

মঙ্গলবার সকালে ইকো পার্কে প্রাতঃভ্রমণের সময়ে বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ রাজ্য সরকারের শিল্প সম্মেলনকে সরাসরি আক্রমন করেন। 

Updated By: Nov 9, 2021, 07:48 AM IST
জ্বালানির দাম নিয়ে জেলায় জেলায় আন্দোলনের ডাক দিলীপের

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার সকালে ইকো পার্কে প্রাতঃভ্রমণের সময়ে বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ রাজ্য সরকারের শিল্প সম্মেলনকে সরাসরি আক্রমন করেন। 

দিলীপ ঘোষ প্রশ্ন করেন বিশ্ব বঙ্গ সম্মেলন করে কি লাভ হবে। গত দশ বছরের পরিসংখ্যান তুলে ধরে তিনি বলেন সামনের সারিতে সেই এক লোক এবং প্রতিবার একই বক্তা। একই বক্তব্য বলা হয় এই সম্মেলনে। তিনি আরও বলেন যে এখানে কেউ বিনিযোগ করবে না এবং এখানকার শিল্পপতিরা অন্য রাজ্যে বিনিযোগ করেন। তিনি বলেন যে তারা অন্য রাজ্যে বিনিইয়োগ করেন কারণ সবাই জানে এখানে সম্পত্তি ও অর্থের কোনো নিরাপত্তা নেই। 

আরও পড়ুন: Covid 19: রিপোর্ট নেগেটিভ, আতঙ্কে অসুস্থ তরুণীকে বাড়ি ছাড়তে 'হুমকি' গৃহকর্ত্রীর

এরপরেই তিনি প্রশ্ন করেন কেন জ্বালানির দাম এই রাজ্যে এখনও বেশি এবং কার স্বার্থে বেশি? তিনি আরও বলেন যে  তারা মঙ্গলবার থেকেই জেলায় জেলায় মানুষকে এটা জানাতে এবং বোঝাতে শুরু করবেন। প্রসঙ্গত, সোমবার একই ইস্যুতে বিজেপির জেলা অফিসের সামনে তারা বিক্ষভ কর্মসূচী পালন করেছে। 

তৃণমূলকে আক্রমন করে তিনি বলেন পশ্চিমবঙ্গে যেকোনো মূল্যে বিজেপিকে রুখতে হবে এটাই তৃণমূল সরকারের একমাত্র লক্ষ্য। আর কোনও আজেন্ডা নেই। সেই কারনেই বিজেপি যাই করতে যায়, তাতেই বাধা দেওয়া হয় বলে জানিয়েছেন তিনি। 

সব শেষে তিনি বলেন যে সর্বাশক্তি দিয়েই পুরভোট লড়বে বিজেপি। যদিও কোনও নেতাকেই এই মুহূর্তে মেয়র প্রজেক্ট করা হচ্ছে না। নির্বাচনের ফলাফল দেখে আলোচনা হবে এবং তারপরে সিদ্ধান্ত হবে বলে জানিয়েছেন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.