Dilip Ghosh, J P Nadda: দিলীপের সিবিআই সেটিং তত্ত্বে অস্বস্তি, ক্ষুব্ধ নাড্ডার তরফে ফোনে কড়া সতর্কবার্তা!

Dilip Ghosh, J P Nadda: কী বলা হয়েছে ফোন করে? জানা যাচ্ছে, দিলীপ ঘোষকে বলা হয়েছে যে সংবাদমাধ্যমের ইস্যু হবেন না। দলের অন্দরের কথা দলের অন্দরেই বলতে হবে। তাঁর অস্বস্তি বা অসন্তোষের কথা যেন দলের ভিতরেই থাকে।

Updated By: Aug 23, 2022, 06:52 PM IST
Dilip Ghosh, J P Nadda: দিলীপের সিবিআই সেটিং তত্ত্বে অস্বস্তি, ক্ষুব্ধ নাড্ডার তরফে ফোনে কড়া সতর্কবার্তা!
ফাইল ছবি

মৌমিতা চক্রবর্তী: সিবিআই নিয়ে দিলীপ ঘোষের সেটিং তত্ত্বে ক্ষুব্ধ কেন্দ্রীয় নেতৃত্ব। বিজেপি সূত্রে এমনটাই জানা যাচ্ছে। সংবাদমাধ্যমে দিলীপ ঘোষের একের পর এক বিবৃতিতে অস্বস্তি পড়েছে দল। এই কারণে তাঁকে আগেও একবার সতর্ক করে চিঠি দেওয়া হয় বিজেপি শীর্ষ নেতৃত্বের তরফে। কিন্তু তারপরেও সংবাদমাধ্যমে ফের বেলাগাম দিলীপ ঘোষ। সিবিআই-কে নিয়ে তিনি বার বার বিবৃতি দিচ্ছেন। আর নিজের সেই বক্তব্যে অনড় রয়েছেন তিনি। এরপরই মঙ্গলবার ফের দিল্লি নেতৃত্বের তরফে দিলীপ ঘোষকে সতর্ক করা হল। বিজেপি সূত্রে খবর, এদিন জে পি নাড্ডার দফতরের তরফে ফোন করা হয় দিলীপ ঘোষকে। তাঁর মন্তব্যের জন্য বিজেপি সর্বভারতীয় সভাপতি দিলীপ ঘোষ যে বেশ ক্ষুব্ধ, তা স্পষ্ট করে দেওয়া হয়েছে। 

কী বলা হয়েছে ফোন করে? জানা যাচ্ছে, দিলীপ ঘোষকে বলা হয়েছে যে সংবাদমাধ্যমের ইস্যু হবেন না। দলের অন্দরের কথা দলের অন্দরেই বলতে হবে। তাঁর অস্বস্তি বা অসন্তোষের কথা যেন দলের ভিতরেই থাকে। সেই বিষয়ে সতর্ক করে দেওয়া হয়েছে রাজ্য বিজেপি প্রাক্তন সভাপতিকে। প্রসঙ্গত, সিবিআই নিয়ে রবিবার প্রথম বোমা দাগেন দিলীপ ঘোষ। তাঁর বিস্ফোরক মন্তব্য, 'গত কয়েক বছর ধরে সিবিআই এখানে সেটিং করছিল। এখানে সিবিআই তদন্ত চলছিল। কিন্তু কোনও এফেক্ট হচ্ছিল না, ধরা পড়ছিল না। কারণ কী? এখানেও সর্ষের মধ্যে ভূত ছিল। কিছু অফিসার ছিল। তাঁদের পরিবর্তন করা হয়েছে। সবার একটা দাম থাকে। অনেকে বিক্রিও হয়। সেটা সরকার বুঝতে পেরেছে। সেটা বুঝেই অর্থমন্ত্রক ইডি'কে পাঠিয়েছে।'

আরও পড়ুন, Dilip Ghosh In Jago Bangla: দলে টানার ইঙ্গিত? জাগো বাংলায় 'কোণঠাসা' দিলীপের ভোট-লড়াইয়ের প্রশংসা!

Saugata Roy On Dilip Ghosh: উপযুক্ত সম্মান পাচ্ছেন না দিলীপ, ওঁর উচিত দলকে একটা ধাক্কা দেওয়া: সৌগত

রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতি তথা বিজেপির কেন্দ্রীয় সহ-সভাপতির এই মন্তব্যের পরই রাজনৈতিক মহলে হইচই পড়ে যায়। এরপর সোমবার ফের সিবিআই-এর বিরুদ্ধাচরণ করেন দিলীপ ঘোষ। তোপ দাগেন,'বিধানসভা নির্বাচনের পর ৬০ জন বিজেপি কর্মী খুন হয়েছেন। কতজনের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে সিবিআই? কতজনকে সাজা দিয়েছে? সিবিআই এফআইআর-ই করতে পারেনি। সিবিআই-এর কাছ থেকে ন্যায় পাইনি। সবথেকে বিশ্বস্ত এজেন্সি হচ্ছে ইডি। তারা সেটা প্রমাণ করেছে। তাদের উপর ভরসা আছে।' উল্লেখ্য, ইডির সঙ্গে কুকুরেরও তুলনা টানেন দিলীপ ঘোষ। বলেন, 'ওই কুকুরটাকে পোষ মানানো যাচ্ছে না। তবে ওষুধের পরিমাণটা কম হয়ে যাচ্ছে, ডোজ বাড়াতে হবে।'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.