সারদা কাণ্ডে জড়িত তৃণমূলের আরও কিছু হেভিওয়েট নেত, সিবিআইকে বিস্ফোরক লিখিত বিবৃতি দেবযানীর

Updated By: Jan 14, 2015, 11:52 PM IST
সারদা কাণ্ডে জড়িত তৃণমূলের আরও কিছু হেভিওয়েট নেত, সিবিআইকে বিস্ফোরক লিখিত বিবৃতি দেবযানীর

সারদা কেলেঙ্কারিতে কি জড়িয়ে আরও কয়েকজন হেভিওয়েট তৃণমূল নেতা? সিবিআইকে লেখা বয়ানে এমনই বিস্ফোরক দাবি সারদার অন্যতম কর্ত্রী দেবযানী মুখার্জির। দেবযানীর দাবি, সুব্রত বক্সী, সুদীপ বন্দ্যোপাধ্যায় ও শুভেন্দু অধিকারীর সঙ্গে প্রায়ই বৈঠক করতেন সারদাকর্তা সুদীপ্ত সেন।

সারদা ধাক্কায় বেসামাল তৃণমূল শিবির। দুই সাংসদ, এক মন্ত্রী ইতিমধ্যেই জেলে। সিবিআইয়ের ডাক পেয়েছেন আরও এক সাংসদ।  তালিকা কি এখানেই শেষ? নাকি রয়েছেন আরও কেউ?  জল্পনা দানা বাঁধছে তৃণমূলের অন্দরে। শাসক দলের অস্বস্তি কয়েকগুন বাড়িয়ে দিয়েছেন সারদার অন্যতম কর্ত্রী  দেবযানী মুখার্জি।

সিবিআইকে  দেওয়া লিখিত বয়ানে বিস্ফোরক দাবি করেছেন দেবযানী। তাঁর দাবি, "প্রায়ই সংবাদ প্রতিদিনের অফিসে যেতেন সুদীপ্ত সেন। আমি তাঁর কাছে শুনেছি, সেখানে বিভিন্ন রাজনৈতিক প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে দেখা করতেন সুদীপ্ত। তাঁদের মধ্যে ছিলেন শুভেন্দু অধিকারী, সুদীপ বন্দ্যোপাধ্যায়, সুব্রত বক্সি। এঁদের সঙ্গেও প্রায়ই বৈঠক করতেন সুদীপ্ত সেন।  

লিখিত বয়ানে দেবযানী যে তিন হেভিওয়েট তৃণমূল নেতার নাম করছেন তার মধ্যে শুভেন্দু অধিকারীকে একবার জিজ্ঞাসাবাদ করা হয়েছে। বাকি দুজনের নাম এখনও সারদা তদন্তে আসেনি। ফলে ধীরে চলো নীতি নিতে চাইছে সিবিআই।  খতিয়ে দেখা হচ্ছে, দেবযানী কি সত্যি বলছেন? নাকি, সুপরিকল্পিতভাবে তিনজনের নাম নেওয়া হচ্ছে?

 

 

 

.