'ঘুম থেকে উঠলেন অমিত শাহ...এতদিন গভীর ঘুমে ছিলেন'

আপনি যে খাবার দিচ্ছেন তাতে ইঁদুর আছে। 

Updated By: May 9, 2020, 07:34 PM IST
'ঘুম থেকে উঠলেন অমিত শাহ...এতদিন গভীর ঘুমে ছিলেন'

নিজস্ব প্রতিবেদন : পরিযায়ী শ্রমিকদের রাজ্য়ে ফিরিয়ে আনার ইস্যুতে একদিকে বিজেপি, কংগ্রেস ও বামেরা যখন রাজ্য সরকারের দিকে একের পর এক অভিযোগের আঙুল তুলছে। তখন এদিন ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে বৈঠকে পাল্টা কেন্দ্রকে নিশানা করলেন তৃণমূল নেতৃত্ব।

এদিন ডেরেক ও' ব্রায়েন কটাক্ষ করেন, "ঘুম থেকে উঠলেন অমিত শাহ এতদিনে। কোনও পরিযায়ী শ্রমিকদের জন্য কিছু করেছেন এতদিন? এই প্রশ্নের উত্তর দিন। আপনি তো এতদিন গভীর ঘুমে ছিলেন। কেন সমস্যা তৈরি করছেন? আপনি ঘুমোন। কোনও অসুবিধা নেই। কিন্তু এই বিভাজনের রাজনীতি করবেন না।" এদিন ডেরেক মহারাষ্ট্রের ঔরঙ্গাবাদে ট্রেনের ধাক্কায় পরিযায়ী শ্রমিকদের  মৃত্যুর ঘটনায় রেলকেই দায়ি করেছেন।

সাংসদ কাকলি ঘোষ দস্তিদার বলেন, "আপনি কেন মিথ্যা কথা বলছেন? ধনী দরিদ্রদের বিভেদ করছেন। আপনাদের পরিকল্পনার অভাব আছে। আপনি যে খাবার দিচ্ছেন তাতে ইঁদুর আছে। মুখ্যমন্ত্রীদের কথা বলে এগোন। " আরও বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়কে ভয় পেয়েছে বিজেপি। তাই ভুয়ো খবর প্রচার করছেন। তোপ দাগেন,"ওরা ফেক নিউজ কারখানা। ওরা কী বলল, কী যায় আসে?"

এদিন উপস্থিত ছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়ও। তিনি অভিযোগ করেন, "চিঠির কথা আগে সংবাদমাধ্যমে আসছে, পরে রাজ্যের কাছে আসছে। এটা বুঝতে পারছি না। পরিকল্পনা করেই আমাদের বড় বড় ডাক্তার পাঠানো হয় না। আমাদের শুধু চিঠি পাঠানো হচ্ছে। আপনারা বাংলাকে আক্রমণ করছেন। এখন চিঠি পাঠিয়ে বিব্রত করার সময় নয়। আপনাদের চিঠিতে কিছু যায় আসে না। মুখ্যমন্ত্রী সব ব্যবস্থা করছেন। দ্বিচারিতা করবেন না।"

তোপ দাগেন, "অধীর চৌধুরী নিজেদের মধ্যে কী কথা বলছে, জানি না। এর মধ্যে ঘোলা জলে অধীর চৌধুরী মাছ ধরতে নেমে পড়েছেন। এসব করে অধীর চৌধুরী ক্রেডিট নিতে চাইলে তো হবে না।"

আরও পড়ুন, পরিযায়ী শ্রমিকদের ফেরাতে বিশেষ ১০টি ট্রেনের অনুমোদন রাজ্যের: স্বরাষ্ট্রসচিব

Tags:
.