"দোষীদের আড়াল করতেই গ্রেফতারের পরিকল্পনা নারদা কর্তাকে!"

প্রকৃত দোষীদের আড়াল করতেই নারদ কর্তা ম্যাথু স্যামুলেয়লকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে কলকাতা পুলিস। গতকাল রাতে টুইট বার্তায় এমনটাই জানিয়েছে সিপিএম নেতা সূর্যকান্ত মিশ্র। টুইটে তিনি জানিয়েছেন, নারদ কাণ্ডে অভিযুক্তদের আড়ালের চেষ্টা চলছে। ঘুষকাণ্ড ধামাচাপা দেওয়ার চেষ্টা হচ্ছে। ম্যাথু স্যামুয়েলকে কলকাতা পুলিসের বেপরোয়া গ্রেফতারের চেষ্টা তারই প্রমাণ। এটা লজ্জার।

Updated By: Aug 7, 2016, 09:04 AM IST
"দোষীদের আড়াল করতেই গ্রেফতারের পরিকল্পনা নারদা কর্তাকে!"

ওয়েব ডেস্ক : প্রকৃত দোষীদের আড়াল করতেই নারদ কর্তা ম্যাথু স্যামুলেয়লকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে কলকাতা পুলিস। গতকাল রাতে টুইট বার্তায় এমনটাই জানিয়েছে সিপিএম নেতা সূর্যকান্ত মিশ্র। টুইটে তিনি জানিয়েছেন, নারদ কাণ্ডে অভিযুক্তদের আড়ালের চেষ্টা চলছে। ঘুষকাণ্ড ধামাচাপা দেওয়ার চেষ্টা হচ্ছে। ম্যাথু স্যামুয়েলকে কলকাতা পুলিসের বেপরোয়া গ্রেফতারের চেষ্টা তারই প্রমাণ। এটা লজ্জার।

আরও পড়ুন- পুলিসের হাতে আটক ম্যাথু স্যামুয়েল

গতকালই দিল্লি বিমানবন্দর থেকে আটক হন নারদ কর্তা ম্যাথু স্যামুয়েল।  ম্যাথুর নামে লুক-আউট নোটিস ছিল। দুবাই থেকে ফিরতেই বিমান বন্দরে অভিবাসন দফতর তাঁকে আটক করে দিল্লি পুলিসের হাতে তুলে দেয়। পরপর দু'বার কলকাতা পুলিসের সমন না মানার জন্য ম্যাথুর বিরুদ্ধে লুক আউট জারি হয়। অন্যদিকে, শুক্রবারই নারদ -কাণ্ডে সমান্তরাল তদন্তে স্থগিতাদেশ জারি করে কলকাতা হাইকোর্ট। নারদ কর্তার আইনজীবী অরুণাভ ঘোষের অভিযোগ, ম্যাথুর আটকে আদালত অবমাননা হয়েছে। কলকাতার পুলিস কমিশনারের বিরুদ্ধে আদালত অবমাননার অভিযোগ এনেছেন তিনি। সোমবার এই অভিযোগ নিয়ে হাইকোর্টের দ্বারস্থ হবেন তাঁরা।

.