প্রায় ২১ ঘণ্টা ঘরেই পড়ে রইল কোভিডে মৃত ছেল, দেহ আগলে রইলেন অসহায় বাবা

হরিদেবপুর(Haridebpur) থানার ভূবন মোহন রায় রোডের একটি বাড়িতে ওই মৃতদেহ পড়ে ছিল

Reported By: রণয় তেওয়ারি | Updated By: May 3, 2021, 01:16 PM IST
প্রায় ২১ ঘণ্টা ঘরেই পড়ে রইল কোভিডে মৃত ছেল, দেহ আগলে রইলেন অসহায় বাবা

নিজস্ব প্রতিবেদন: কোভিডে মৃতদের দেহ সত্কার নিয়ে বারেবারেই অভিযোগ এসেছে গত কয়েক দিনে।  গত লকডাউনেও এরকম ঘটনার কথা শোনা গিয়েছিল। এবার বেহালায়। করোনা আক্রান্তের মৃতদেহ রবিবার থেকে ঘরে পড়ে। অসহায় ভাবে দেখছেন বাবা। ছেলের দেহ সত্কারের কোনও ব্যবস্থা হয়নি। অবশেষ প্রায় ২১ ঘণ্টা পার হওয়ার পর খুলল জট।

আরও পড়ুন- তুমুল উত্তেজনা ESI হাসপাতালে, Vaccine না পেয়ে রাস্তা অবরোধ মানিকতলায় 

বেহালার বৈশালীপাড়ার একটি বাড়িতে রবিবার থেকে পড়ে ছিল এক কোভিড আক্রান্তের মৃতদেহ। প্রায় ২১ ঘণ্টা একুশ ঘণ্টা পার হয়ে যাওয়ার পরও তা সত্কারের কোনও ব্যবস্থা হয়নি। এমন অভিযোগই সামনে আসছে।

হরিদেবপুর(Haridebpur) থানার ভূবন মোহন রায় রোডের একটি বাড়িতে ওই মৃতদেহ পড়ে ছিল। গতকাল থেকেই ওই খবর সম্প্রচার করছে জি ২৪ ঘণ্টা। প্রতিবেশীদের অভিযোগ, প্রবীর চট্টোপাধ্যায় নামে বছর ৪৫ এর এক ব্য়ক্তির মৃতদেহ(Covid Death) গতকাল বিকেল তিনটে থেকে তার বাড়িতেই পড়ে রয়েছে। গত বুধবার তাঁর করোনা ধরা পড়ে। রবিবার দুপুরে তিনি মারা যান। পুরসভা ও পুলিসকে খবর দিলেও কেউ মৃতদেহ সত্কারের জন্য নিতে আসেনি। গতকাল থেকে ছেলের মৃতদেহ আগলে ছিলেন তাঁর বাবা।

আরও পড়ুন-রাজ্য-কেন্দ্রকে Lockdown-র পরামর্শ সুপ্রিম কোর্টের 

এক করোনা আক্রান্তের মৃতদেহ পড়ে থাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। অবশেষে আজ বেলা বারোটার পর সেই দেহ নিয়ে যায় পুরসভার গাড়ির।

.