পার্কস্ট্রিটের পর কাটোয়া, মুথ্যমন্ত্রীর `চক্রান্ত` তত্ত্ব

পার্ক স্ট্রিট কাণ্ডের পর এবার কাটোয়ার ধর্ষণকাণ্ডেও চক্রান্তের অভিযোগ আনলেন মুখ্যমন্ত্রী। তাঁর অভিযোগ, কাটোয়ায় যা ঘটেছে, তা সিপিআইএম-এর চক্রান্ত। সোমবার এই বলেই ট্রেন থেকে নামিয়ে এক মহিলাকে ধর্ষণের ঘটনায় বিরোধী দলের বিরুদ্ধে তোপ দাগলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Updated By: Feb 27, 2012, 11:25 PM IST

পার্ক স্ট্রিট কাণ্ডের পর এবার কাটোয়ার ধর্ষণকাণ্ডেও চক্রান্তের অভিযোগ আনলেন মুখ্যমন্ত্রী। তাঁর অভিযোগ, কাটোয়ায় যা ঘটেছে, তা সিপিআইএম-এর চক্রান্ত। সোমবার এই বলেই ট্রেন থেকে নামিয়ে এক মহিলাকে ধর্ষণের ঘটনায় বিরোধী দলের বিরুদ্ধে তোপ দাগলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রাথমিক মেডিক্যাল রিপোর্টে ধর্ষণের কোনও প্রমাণ পাওয়া যায়নি বলে তিনি সাংবাদিকদের জানিয়েছেন। মুখ্যমন্ত্রীর এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন বিরোধী দলনেতা। পার্কস্ট্রিট ধর্ষণকাণ্ডে মুখ্যমন্ত্রী অভিযোগ করেছিলেন, তাঁর সরকারের বিরুদ্ধে চক্রান্ত হয়েছে।
এবার কাটোয়ায় ট্রেন থেকে নামিয়ে মহিলাকে ধর্ষণের ঘটনাতেও বিরোধী সিপিআইএমকেই কাঠগড়ায় দাঁড় করালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার মহাকরণ থেকে বেরোনর সময় মুখ্যমন্ত্রী সাংবাদিকদের বলেন, সবটাই সিপিআইএমের চক্রান্ত। মেডিক্যাল রিপোর্টে ধর্ষণের প্রমাণ না-পাওয়ার কথাও জানান মুখ্যমন্ত্রী।

মুখ্যমন্ত্রীর এই অভিযোগের কড়া প্রতিক্রিয়া জানিয়েছেন বিরোধী দলনেতা সূর্যকান্ত মিশ্র।

মুখ্যমন্ত্রী ধর্ষণের অভিযোগ উড়িয়ে দিলেও কাটোয়ায় ট্রেন ডাকাতি ও ধর্ষণের ঘটনায় দুই যুবককে গ্রেফতার করেছে পুলিস। রবিবার গভীর রাতে কেতুগ্রাম এবং কাটোয়া থানার পুলিস যৌথ উদ্যোগে অভিযুক্ত দুই যুবককে গ্রেফতার করে। সোমবার তাদের রেলপুলিসের হাতে তুলে দেওয়া হয়। ধৃতদের সাতদিনের পুলিসি হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। ধর্ষিতা মহিলার গোপন জবানবন্দির জন্যও আদালতে আবেদন জানিয়েছে পুলিস।

.