CM Mamata Banerjee: মঙ্গলবার থেকে মেদিনীপুর-ঝাড়গ্রাম সফরে মুখ্যমন্ত্রী, ৩ দিন ঠাঁসা কর্মসূচি

মেদিনীপুর এবং ঝাড়গ্রাম সফরে যাবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। প্রশাসনিক বৈঠক ছাড়াও দলীয় কর্মিসভা করবেন তিনি।

Updated By: May 16, 2022, 09:47 PM IST
CM Mamata Banerjee: মঙ্গলবার থেকে মেদিনীপুর-ঝাড়গ্রাম সফরে মুখ্যমন্ত্রী, ৩ দিন ঠাঁসা কর্মসূচি
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার থেকে তিনদিনের জেলা সফরে যাবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। মেদিনীপুর এবং ঝাড়গ্রাম সফরে যাবেন তিনি। প্রশাসনিক বৈঠক ছাড়াও দলীয় কর্মিসভা করবেন তিনি।

সূত্রের খবর, মঙ্গলবার প্রথমে মেদিনীপুরে যাবেন মুখ্যমন্ত্রী। সেখানে প্রশাসনিক বৈঠক করবেন। পরের দিন অর্থাৎ বুধবার মেদিনীপুরেই কর্মিসভা করবেন তিনি। ওই দিনই ঝাড়গ্রামে প্রশাসনিক সভাও করবেন। বৃহস্পতিবার সেখানে কর্মিসভা করে কলকাতায় ফিরবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। 

বিগত কয়েকদিনে জঙ্গলমহলের একাধিক এলাকা থেকে মাওবাদী নামাঙ্কিত পোস্টার মিলেছে। সেই পরিস্থিতিতে মুখ্যমন্ত্রীর এই সফর যথেষ্ট গুরুত্বপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল। প্রসঙ্গত, প্রথমে, ১০ মে থেকে ১২ মে পর্যন্ত মেদিনীপুর এবং ঝাড়গ্রাম সফরে যাওয়ার কথা ছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (CM Mamata Banerjee)। কিন্তু জেলা প্রশাসন ঘূর্ণিঝড় অশনি'র (Cyclone Asani) মোকাবিলায় ব্যস্ত থাকবে বলে, সেই সফর এক সপ্তাহ পিছিয়ে দেন মুখ্যমন্ত্রী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.