Mamata Banerjee In Singur: শুক্রবার সিঙ্গুরে মমতা, যাবেন সন্তোষী মাতার মন্দিরে

Mamata Banerjee বলেন তিনি সব ঠাকুর এবং সব ধর্মের সাধক। সব ধর্মকেই তিনি তাঁর নিজের ধর্ম বলে মনে করেন। এরপরেই মানবিকতাকে সবথেকে বড় ধর্ম বলে বর্ননা করেন তিনি। 

Updated By: Jun 2, 2022, 05:01 PM IST
Mamata Banerjee In Singur: শুক্রবার সিঙ্গুরে মমতা, যাবেন সন্তোষী মাতার মন্দিরে

নিজস্ব প্রতিবেদন: ফের সিঙ্গুর যাওয়ার ঘোষণা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। সিঙ্গুর আন্দোলনের মধ্যদিয়েই পশ্চিমবঙ্গের শাসনক্ষমতার দিকে এগিয়ে যান মমতা বন্দ্যোপাধ্যায়। আর এই আন্দোলনের কেন্দ্রেই ছিল তাঁর অনশন। 

এবার সেই অনশন আন্দোলন নিয়েই মুখ খুললেন মখ্যমন্ত্রি মমতা বন্দ্যোপাধ্যায়। ভবানিপুরে শীতলা পুজার অনুষ্ঠানে এসে তিনি বলেন, সিঙ্গুরে ২৬ দিনের অনশনের শুরুতেই সন্তোষী মায়ের ব্রত শুরু করেন তিনি। আরও বলেন সেই সময় ঠাকুরের কাছে তিনি বলেন যদি কৃষকরা জমি ফিরে পান তাহলে তিনি ঠাকুরের একটি ছোট মন্দির করে দেবেন এবং সন্তোষী মাতার ব্রত চালিয়ে যাবেন।

এই বছর ষোলো সপ্তাহ তাঁর হয়ে গেছে এবং এরপরে শুক্রবার তিনি সিঙ্গুরে গিয়ে এই মন্দিরে তিনি উদযাপন করবেন বলে জানিয়েছেন। তিনি আরও জানান কলকাতার লেক কালিবাড়িতেও তিনি বগলামুখি মায়ের মন্দির বানিয়ে দিয়েছেন।

আরও পড়ুন: Abhishek Banerjee: ইডি-র 'আশঙ্কা' খারিজ, দুবাই যাওয়ার অনুমতি অভিষেক-রুজিরাকে

তিনি বলেন তিনি সব ঠাকুর এবং সব ধর্মের সাধক। সব ধর্মকেই তিনি তাঁর নিজের ধর্ম বলে মনে করেন। এরপরেই মানবিকতাকে সবথেকে বড় ধর্ম বলে বর্ননা করেন তিনি।       

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.