রাজ্য-রাজ্যপাল সংঘাতের মাঝেই রাজভবনে মুখ্যমন্ত্রী

উল্লেখ্য এর আগে রাজ্যপাল ছাড়পত্র না দেওয়ায় রাজ্যে তফশিলি জাতি-উপজাতির জন্য আলাদা কমিশন গঠনের বিলটি বিধানসভায় পেশ করতে পারেনি সরকার। 

Reported By: শ্রেয়সী গঙ্গোপাধ্যায় | Updated By: Feb 17, 2020, 12:33 PM IST
রাজ্য-রাজ্যপাল সংঘাতের মাঝেই রাজভবনে মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদন: রাজ্য-রাজ্যপাল সংঘাত অব্যাহত, তার মধ্যেই বড় ডেভেলপমেন্ট। রাজভবনে পৌঁছলেন মুখ্যমন্ত্রী। রাজ্যপাল জগদীপ ধনকড়ের সঙ্গে আজ বৈঠক করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। শিক্ষা-আইনশৃঙ্খলা-সহ রাজ্যের সাম্প্রতিক নানা ঘটনাক্রম নিয়ে মুখ্যমন্ত্রীকে আগেই চায়ের টেবিলে আমন্ত্রণ জানান রাজ্যপাল। আজ এসবের সঙ্গেই বিভিন্ন আটকে থাকা বিল যেমন এসসি এসটি বিল নিয়েও তাঁর সঙ্গে মুখ্যমন্ত্রীর কথা হতে পারে। উল্লেখ্য এর আগে রাজ্যপাল ছাড়পত্র না দেওয়ায় রাজ্যে তফশিলি জাতি-উপজাতির জন্য আলাদা কমিশন গঠনের বিলটি বিধানসভায় পেশ করতে পারেনি সরকার। যদিও আজকের বৈঠকের বিষয় নিয়ে মুখ খোলেননি কেউই। 

আরও পড়ুন: বাগডোগরা বিমানবন্দরে হাতাহাতি, সিআরপিএফ জওয়ানের হাতে কামড় এসবি অফিসারের

চলতি মাসের শুরুতেই রাজভবনে গিয়ে রাজ্যপালের সঙ্গে বৈঠক করেন পরিষদীয় মন্ত্রী তথা শিক্ষামন্ত্রী পার্থ চট্টোাপাধ্যায়। বৈঠক থেকে বেরিয়ে পার্থ চট্টোপাধ্যায় জানিয়েছিলেন, কেবল সৌজন্যের খাতিরেই সেখানে গিয়েছিলেন তিনি। এরআগেও মুখ্যমন্ত্রীর সঙ্গে মুখোমুখি কথা বলার ইচ্ছা প্রকাশ করছেন রাজ্যপাল। পার্থকে পাঠালেও নিজে যাননি নেত্রী। তবে আজকের মুখ্যমন্ত্রী-রাজ্যপাল সাক্ষাৎ তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল।

.