শিশুপাচারে অভিযুক্ত অধ্যক্ষের সঙ্গে BJP সাংসদ, ছবি প্রকাশ করে নিশানা TMC-র

বিজেপি সাংসদের সঙ্গে বাঁকুড়ার স্কুলের অধ্যক্ষের যোগের অভিযোগ তৃণমূলের। 

Updated By: Jul 19, 2021, 05:46 PM IST
শিশুপাচারে অভিযুক্ত অধ্যক্ষের সঙ্গে BJP সাংসদ, ছবি প্রকাশ করে নিশানা TMC-র
শশীর টুইট করা ছবি।

নিজস্ব প্রতিবেদন: শিশুপাচারে গ্রেফতার করা হয়েছে বাঁকুড়ার জওহর নবোদয় বিদ্যালয়ের অধ্যক্ষকে। ধৃত অধ্যক্ষের সঙ্গে বিজেপি সাংসদ সুভাষ সরকারের যোগের অভিযোগ তুলে তোপ দাগলেন রাজ্যের নারী, শিশু ও সমাজকল্যাণ মন্ত্রী শশী পাঁজা (Shashi Panja)।

 

ভুয়ো টিকাকাণ্ডে দেবাঞ্জনের সঙ্গে তৃণমূলের একাধিক নেতা-মন্ত্রীর ছবি নিয়ে সরব হয়েছিল বিজেপি। এবার তার পাল্টা ছবি তুলে ধরল শাসক দলও। টুইটারে একটি ছবি পোস্ট করেছেন শশী পাঁজা (Shashi Panja)। ওই ছবিতে দেখা যাচ্ছে, একটি অনুষ্ঠানমঞ্চে ধৃত অধ্যক্ষের সঙ্গে বাঁকুড়ার বিজেপি সাংসদ। পিছনে ভারতীয় জনতা পার্টির ব্যানার। অনুষ্ঠানটি গেরুয়া শিবিরের বলেই মনে হচ্ছে। রাজ্যের মন্ত্রী (Shashi Panja) লেখেন,'বঙ্গ বিজেপির জঘন্য কাহিনি আর শেষ হচ্ছে না। বাঁকুড়ার জওহর নবোদয় বিদ্যালয়ের অধ্যক্ষ শিশু পাচারে জড়িত। তার সঙ্গে বিজেপি সাংসদের যোগ উদ্বেগজনক। বিজেপি কি এই ধরনের অপরাধীদের আশ্রয় দিচ্ছে?'    

বাঁকুড়ার ওই স্কুলের অধ্যক্ষ কমলকুমার রাজোরিয়া-সহ আরও ৭ জনকে গ্রেফতার করেছে পুলিস। ধৃতদের মধ্যে রয়েছে স্কুলের এক শিক্ষিকা। পুলিস সূত্রে খবর, রবিরার বাঁকুড়ার কালপাথর এলাকায় ২টি শিশুকে জোর করে একটি মারুতি ভ্যানে তোলার চেষ্টা করছিলেন জওহর নবোদয় বিদ্যালয়ের অধ্যক্ষ কমলকুমার রাজোরিয়া। বিষয়টি নজরে আসে স্থানীয়দের। এরপরই এলাকার মানুষ ওই গাড়িটিকে ঘিরে রাখলে ঘটনাস্থল থেকে পালিয়ে যান রাজোরিয়া। মারুতি ভ্যান থেকে উদ্ধার করা হয় ৪ শিশু-সহ ২ মহিলাকে।

আরও পড়ুন- মহিলা, দলিত, কৃষকের সন্তান মন্ত্রী হওয়ায় খুশি নয়, বিরোধীদের নিশানা Modi-র

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.