ভোটের আগে রাজ্য পুলিসে বড়সড় রদবদল, বিতর্কিত অফিসারেরা পাচ্ছেন গুরুত্বপূর্ণ পদ

ভোটের আগে রাজ্য পুলিসে বড়সড় রদবদল। বিতর্কিত পুলিস অফিসাররা আসছেন গুরুত্বপূর্ণ দায়িত্বে। এই দুজন ছাড়াও বিভিন্ন জেলার এসপি, ডিআইজি পদেও রদবদল করা হচ্ছে। রিজওয়ানুর কাণ্ডে অভিযুক্ত পুলিস কর্তাদের আগেই ছাড় দিয়েছিল মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার। আনা হয় রাজ্য পুলিসের গুরুত্বপূর্ণ দায়িত্ব। এবার সিঙ্গুর ও নন্দীগ্রাম কাণ্ডের সময় বিতর্কিত দুই পুলিস অফিসার আসছেন কলকাতা পুলিসের গুরুত্বপূর্ণ দুই পদে।

Updated By: Dec 31, 2015, 10:16 AM IST
ভোটের আগে রাজ্য পুলিসে বড়সড় রদবদল, বিতর্কিত অফিসারেরা পাচ্ছেন গুরুত্বপূর্ণ পদ

ওয়েব ডেস্ক: ভোটের আগে রাজ্য পুলিসে বড়সড় রদবদল। বিতর্কিত পুলিস অফিসাররা আসছেন গুরুত্বপূর্ণ দায়িত্বে। এই দুজন ছাড়াও বিভিন্ন জেলার এসপি, ডিআইজি পদেও রদবদল করা হচ্ছে। রিজওয়ানুর কাণ্ডে অভিযুক্ত পুলিস কর্তাদের আগেই ছাড় দিয়েছিল মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার। আনা হয় রাজ্য পুলিসের গুরুত্বপূর্ণ দায়িত্ব। এবার সিঙ্গুর ও নন্দীগ্রাম কাণ্ডের সময় বিতর্কিত দুই পুলিস অফিসার আসছেন কলকাতা পুলিসের গুরুত্বপূর্ণ দুই পদে।

কলকাতা পুলিসের যুগ্ম কমিশনার অপরাধ হচ্ছেন দেবাশিস বড়াল। অর্থাত্‍ কলকাতা পুলিসের গোয়েন্দা প্রধানের দায়িত্ব নন্দীগ্রামে গুলি চালনা বিতর্কে নাম জড়ায় এই পুলিস অফিসারের। কলকাতা পুলিসের যুগ্ম কমিশনার সদরের দায়িত্বে আসছেন সুপ্রমিত সরকার। সিঙ্গুরে মমতা বন্দ্যোপাধ্যায়ের ওপর লাঠি চালানোর অভিযোগ উঠেছিল সুপ্রতিম সরকারের বিরুদ্ধে। এছাড়াও ভোটের মুখে হচ্ছে আরও বেশ কয়েকটি পদে রদবদল...  

ডিআইজি মেদিনীপুর হচ্ছেন বাস্তব বৈদ্য
ডিআইজি জলপাইগুড়ি হচ্ছেন বিএল মিনা
এডিজি আইবি হচ্ছেন জগমোহন
কলকাতা পুলিসের জয়েন্ট সিপি এসটিএফ হচ্ছেন বিশাল গর্গ
কলকাতা পুলিসের জয়েন্ট সিপি ইন্টালিজেন্স হচ্ছেন পল্লবকান্তি ঘোষ
কলকাতা পুলিসের অতিরিক্ত নগরপাল হচ্ছেন রাজীব মিশ্র
কলকাতা পুলিসের স্পেশাল সিপি হচ্ছেন জয়ন্ত বসু
কলকাতা পুলিসের ডিসি ডিডি হচ্ছেন নগেন্দ্র ত্রিপাঠী
কোচবিহারের পুলিস সুপার হচ্ছেন সুনীল যাদব
নদিয়ার পুলিস সুপারের দায়িত্ব নিচ্ছেন ভাস্কর মুখার্জি
উত্তর দিনাজপুরের পুলিস সুপার ওয়াকার রাজাকে বদলি করা হচ্ছে সিআইডিতে

.