রাজীব কুমারের খোঁজে মধ্যরাতে আরও দুই গেস্ট হাউসে তল্লাশি সিবিআই-এর

কলকাতায় সিবিআইয়ের গেস্ট হাউস ও বিষ্ণুপুরে ওয়াটার ট্রিটমেন্ট প্ল্যান্ট-এর গেস্ট হাউসেও তল্লাশি চালান তদন্তকারীরা। 

Updated By: Sep 20, 2019, 11:16 AM IST
রাজীব কুমারের খোঁজে মধ্যরাতে আরও দুই গেস্ট হাউসে তল্লাশি সিবিআই-এর

 নিজস্ব প্রতিবেদন:  রাজীব কুমারের খোঁজে বৃহস্পতিবার রাতে আরও দুই সরকারি গেস্ট হাউসে তল্লাশি চালান সিবিআই আধিকারিকরা। কলকাতায় সিবিআইয়ের গেস্ট হাউস ও বিষ্ণুপুরে ওয়াটার ট্রিটমেন্ট প্ল্যান্ট-এর গেস্ট হাউসেও তল্লাশি চালান তদন্তকারীরা। সিবিআই-এর কাছে খবর ছিল, এই দুটি গেস্ট হাউসে আত্মগোপন করে থাকতে পারেন রাজীব কুমার।

 

প্রসঙ্গত, প্রাক্তন পুলিস কমিশনারের খোঁজে বৃহস্পতিবার দুপুরেই আলিপুরে আইপিএস কোয়ার্টারে তল্লাশি চালান সিবিআই গোয়েন্দারা। একজন এসপি-র নেতৃত্বে বেলা ২টো নাগাদ সিবিআই-এর একটি টিম আলিপুর আইপিএস কোয়ার্টারে পৌঁছয়।

বউবাজারের আরও ৫টি বাড়িতে ফাটল, দ্রুত খালি করার নির্দেশ KMRCL-এর

আইপিএস কোয়ার্টারের পর কসবার একটি হোটেলেও যান সিবিআই অফিসাররা। রাজীব কুমারের খোঁজে হোটেলে তল্লাশি চালান গোয়েন্দারা। হোটেলের কিচেনে ঢুকেও তল্লাশি চালানো হয়।  যদিও এই ব্যাপারে জিজ্ঞাসা করা হলে ম্যানেজার সংবাদমাধ্যমের সামনে মুখ খুলতে চাননি। তাঁর সাফ কথা, তিনি এই ব্যাপারে কিছু জানেন না। এমনকি রাজীব কুমার কে? রাজীব কুমারকে তিনি চেনেন না বলেও দাবি করেন সংবাদমাধ্যমের কাছে।

সিবিআই-এর একটি টিম যখন রাজীব কুমারের খোঁজে আইপিএস কোয়ার্টারে হানা দেয়, ঠিক তখনই আরেকটি দল রাজীব কুমারের বাসভবনে গিয়ে ফের নোটিস ধরায়। রাজীব কুমারের বাসভবনে গিয়ে ১৬০ সিআরপিসি ধারায় নোটিস ধরান সিবিআই অফিসাররা। নোটিসে অবিলম্বে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে রাজীব কুমারকে।

.