Garden Reach: দক্ষিণ-পূর্ব রেলের অফিসে হানা CBI-র, ঘুষ নিতে গিয়ে হাতেনাতে পাকড়াও ২ আধিকারিক

ধৃতদের মধ্যে একজন মহিলা।

Reported By: বিক্রম দাস | Updated By: Sep 2, 2021, 05:10 PM IST
Garden Reach: দক্ষিণ-পূর্ব রেলের অফিসে হানা CBI-র, ঘুষ নিতে গিয়ে হাতেনাতে পাকড়াও ২ আধিকারিক

নিজস্ব প্রতিবেদন: রেলের অফিসে বসেই ঘুষ নিচ্ছিলেন! হাতেনাতে ধরা পড়লেন মহিলা-সহ ২ আধিকারিক। অভিযুক্তদের গ্রেফতার করল সিবিআই। কতদিন ধরে এই অনৈতিক কাজ চলছে? বড়সড় কোনও চক্র চলছে না তো? জানার চেষ্টা করছেন তদন্তকারীরা।

ঘুষকাণ্ডে রেল আধিকারিকরা গ্রেফতার হয়েছে আগেও। এই বিষয়ে সিবিআই যথেষ্ট সক্রিয়। অভিযোগ এলেই কড়া পদক্ষেপ নেওয়া হয়। সূত্রের খবর, এদিন সকালেই আচমকাই গার্ডেনরিচে দক্ষিণ-পূর্ব রেলের সদর অফিসে অভিযান চালান কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার দুর্নীতি দমন শাখার আধিকারিকরা। তারপর? ঘুষ নেওয়ার সময়ে অ্যাকাউন্টস বিভাগের পদস্থ আধিকারিক বিনীতা মিশ্র-সহ ২ জনকে পাকড়াও করা হয়। গত বেশ কয়েকদিন ধরেই গার্ডেনরিচে রেলের এই অফিসে ঘুষ নেওয়ার অভিযোগ আসছিল। সেই অভিযোগের ভিত্তিতে অভিযান চালান সিবিআই-র দুর্নীতি দমন শাখার আধিকারিকরা।

আরও পড়ুন: Coal Case: এবার কয়লাকাণ্ডে মন্ত্রী Malay Ghatak-কে তলব ED-র

জানা গিয়েছে, ঘুষকাণ্ডে ধৃত রেল আধিকারিকদের আদালতে পেশ করে নিজেদের হেফাজতে চাইতে পারে সিবিআই। তাঁদের জেরা করতে চান তদন্তকারীরা। এমনকী, সেই সূত্রে রেলের বিভিন্ন অফিসের তল্লাশি অভিযান আরও জোরদার করা হতে পারে। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.