ইকো পার্কের কাছে বাঁক নিতে গিয়ে মেট্রোর পিলারে ধাক্কা গাড়ির, ঘটনাস্থলেই নিহত ৩

নিউ টাউনের নারকেল বাগান মোড় থেকে বিমানবন্দরের দিকে যাওয়ার সময় দুর্ঘটনার কবলে পড়ে গাড়িটি

Updated By: Nov 12, 2019, 01:34 PM IST
ইকো পার্কের কাছে বাঁক নিতে গিয়ে মেট্রোর পিলারে ধাক্কা গাড়ির, ঘটনাস্থলেই নিহত ৩

নিজস্ব প্রতিবেদন: দুরন্ত গতির বলি ৩। ভোর রাতে ইকোপার্কে গাড়ির তীব্র গতি কেড়ে নিল ওই তিন তরতাজা প্রাণ।

আরও পড়ুন-বুুলবুল-এর গতিবিধি ট্র্যাক করে রাজ্যবাসীর প্রাণ বাঁচিয়ে 'হিরো' আলিপুরের ডপলার রাডার

মঙ্গলবার ভোরে নিউ টাউনের নারকেল বাগান মোড় থেকে বিমানবন্দরের দিকে যাওয়ার সময় দুর্ঘটনার কবলে পড়ে একটি হন্ডা সিটি গাড়ি। প্রবল গতিবেগে ইকোপার্কের কাছে বাঁক নিতে গিয়ে মেট্রোর পিলারে ধাক্কা মেরে উল্টে যায় গাড়িটি। মারাত্মক জখম হন ৫ আরোহী। পুলিসের দাবি তীব্র গতিতে গাড়ি চালাচ্ছিল ওইসব যুবকরা।

দুর্ঘটনার খবর পেয়ে আহতদের উদ্ধার করে বিধাননগর হাসপাতালে নিয়ে যায় পুলিস। সেখানেই ৩ জনকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকরা। বাকি দুজনকে নিয়ে যাওয়া হয় একটি বেসরকারি হাসপাতালে। আরোহীদের প্রত্যের বয়স ২২-২৫ বছরের মধ্যে।

পুলিস ঘটনাস্থলে গিয়ে দেখতে পায় রাস্তায় উল্টে পড়ে রয়েছে গাড়িটি। তার মধ্যে আটকে রয়েছেন ৫ যুবক। প্রবল ধাক্কায় হন্ডা সিটি গাড়িটির ডান দিকের দুটি দরজাই ভেঙে চুরমার হয়ে গিয়েছে। ভেঙে গিয়েছে সামনের কাচ। প্রবল ধাক্কায় বেরিয়ে এসেছে এয়ার ব্যাগ। তা রক্তে মাখামাখি।

আরও পড়ুন-বিদ্যুত না থাকায় বন্ধ জল সরবারহ; জলে ডুবে ফসল, বুলবুলের দাপটে দুর্বিসহ অবস্থা হিঙ্গলগঞ্জেরএখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী ওই ৫ জনের মধ্যে এক জনের বাড়ি সল্টলেকে। বাকিদের বাড়ি মানিকতলায়। গাড়িটি চালাচ্ছিলেন মোহিত জৈন। পাশে বসেছিলেন সর্বজিত সিং। পেছনের আসনে ছিলেন নীতিশ ঝাওয়ার, কৌশল ঝাওয়ার ও ময়ঙ্ক ঝাওয়ার। বর্তমানে চিকিত্সাধীন রয়েছেন মোহিত জৈন ও সর্বজিত সিং।

.