শোভাবাজারের বদ্ধ ঘর থেকে উদ্ধার তিন অগ্নিদগ্ধ দেহ

শোভাবাজারে বন্ধ ঘর থেকে উদ্ধার দুই শিশু সহ মায়ের অগ্নিদগ্ধ দেহ। বিকেলে রাজা নবকৃষ্ণদেব স্ট্রিটের তেরো নম্বর বাড়ি থেকে ধোঁয়া বেরোতে দেখেন স্থানীয়রা। দরজা ভেঙে উদ্ধার হয় শ্বেতা মিশ্রর জ্বলন্ত দেহ। পাশেই পড়েছিল শ্বেতার দুবছরের মেয়ে বৈষ্ণবী ও ন'মাসের ছেলে ওঙ্কারের দেহ। স্থানীয়রাই তিন জনকে উদ্ধার করে আর জি কর হাসপাতালে নিয়ে যান। মা ও ছেলেকে তখনই মৃত বলে ঘোষণা করেন চিকিত্‍সকরা। পরে মারা যায় বৈষ্ণবীও।

Updated By: Mar 30, 2017, 11:32 PM IST
শোভাবাজারের বদ্ধ ঘর থেকে উদ্ধার তিন অগ্নিদগ্ধ দেহ

ওয়েব ডেস্ক: শোভাবাজারে বন্ধ ঘর থেকে উদ্ধার দুই শিশু সহ মায়ের অগ্নিদগ্ধ দেহ। বিকেলে রাজা নবকৃষ্ণদেব স্ট্রিটের তেরো নম্বর বাড়ি থেকে ধোঁয়া বেরোতে দেখেন স্থানীয়রা। দরজা ভেঙে উদ্ধার হয় শ্বেতা মিশ্রর জ্বলন্ত দেহ। পাশেই পড়েছিল শ্বেতার দুবছরের মেয়ে বৈষ্ণবী ও ন'মাসের ছেলে ওঙ্কারের দেহ। স্থানীয়রাই তিন জনকে উদ্ধার করে আর জি কর হাসপাতালে নিয়ে যান। মা ও ছেলেকে তখনই মৃত বলে ঘোষণা করেন চিকিত্‍সকরা। পরে মারা যায় বৈষ্ণবীও।

পুলিসের অনুমান গায়ে কেরোসিন ঢেলে দুই সন্তান সহ আত্মহত্যা করেছেন মা। কেন তিনি এমন করলেন তা খতিয়ে দেখছে শ্যামপুকুর থানা ও হোমিসাইড শাখার পুলিস। (আরও পড়ুন- এসএসকেএম মেডিক্যাল কলেজে নার্সদের বিক্ষোভ)

.