টাকা নিতে গিয়ে এসএসকেএমে হাতেনাতে পাকড়াও ২ দালাল

এসএসকেএম-এর মেডিসিন বিভাগে ভর্তি করিয়ে দেবে বলে নোদাখালির ভোলানাথ সর্দারের কাছ থেকে ৫ হাজার টাকা নেওয়ার সময়েই হাতেনাতে ধরা পড়ে দুই দালাল।

Updated By: Nov 20, 2017, 09:17 PM IST
টাকা নিতে গিয়ে এসএসকেএমে হাতেনাতে পাকড়াও ২ দালাল

নিজস্ব প্রতিবেদন: এসএসকেএমে হাতেনাতে ধরা পড়ে গেল দুই দালাল। ধৃতদের একজন এসএসকেএম সংলগ্ন বস্তির বাসিন্দা রাজা মণ্ডল (বয়স-৩৩) এবং অপর জন ৫৪ বছর বয়সী বোয়ালি চণ্ডীপুরের বাসিন্দা অনিতা কর্মকার। এই দুই দালালকে পাকড়াও করেছে এসএসকেএম ফাঁড়ির পুলিস।

কিন্তু কীভাবে ধরা পড়ল দালালরা?
রাজ্যের একমাত্র সুপার স্পেশ্যালিটি হাসপাতাল এসএসকেএম-এর মেডিসিন বিভাগে ভর্তি করিয়ে দেবে বলে নোদাখালির ভোলানাথ সর্দারের কাছ থেকে ৫ হাজার টাকা নেওয়ার সময়েই হাতেনাতে ধরা পড়ে দুই দালাল। উল্লেখ্য, এই নোদাখালি থানা এলাকাতেই বাস ধৃত অনিতা কর্মকারের। পুলিস জিজ্ঞাসাবাদ করে জানতে পারে, মেডিসিন বিভাগে রোগী ভর্তির ব্যবস্থা করে দেবে বলে মোট ১০ হাজার টাকা দাবি করে রাজা ও অনিতা। সেই টাকার অগ্রিম হিসাবেই এদিন ৫ হাজার টাকা নিচ্ছিল এই দুই দালাল। ধৃতদের ভবানীপুর থানার হাতে তুলে দিয়েছে এসএসকেএম ফাঁড়ি।

রাজা মণ্ডল।

অনিতা কর্মকার।

প্রসঙ্গত, এসএসকেএম-এ দালাল চক্রের বিষয়টি বারংবার সামনে এসেছে। রাজ্যের এমন হাই প্রোফাইল হাসপাতালে রোগী কল্যাণ সমিতির শীর্ষে পদে থাকেন গুরুত্বপূর্ণ মন্ত্রীরা। কিন্তু তারপরেও যে এসএসকেএম-এর 'দালাল সংস্কৃতি'তে ছেদ পড়েনি তা আবারও সামনে চলে এল আজকের ঘটনায়।

.