Boot Liquor: বাজারে ভুয়ো হুইস্কির রমরমা, কলকাতা থেকে সাপ্লাই হচ্ছে জাল লেবেল

বুধবার ক্যানেল ইস্ট রোডের একটি ছাপাথানা দিয়ে হানা দেয় পুলিস। সেখান থেকে উদ্বার হয় একটি নামী হুইসকির প্রচুর জাল লেবেল/স্টিকার। ওই ছাপাখানা যে দুজন ব্যক্তি চালায় তাদের প্রথমে আটক করে পুলিস।

Updated By: Sep 21, 2023, 04:42 PM IST
Boot Liquor: বাজারে ভুয়ো হুইস্কির রমরমা, কলকাতা থেকে সাপ্লাই হচ্ছে জাল লেবেল
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নামী হুইস্কির ভুয়ো স্টিকার ছাপিয়ে জাল মদের কারবার। জাল মদের কারবারে সঙ্গে জড়িত থাকার অভিযোগ আরবানা থেকে গ্রেপ্তার মূল চক্রি। নারকেলডাঙা থেকে ধৃত আরও দুই।

বুধবার ক্যানেল ইস্ট রোডের একটি ছাপাথানা দিয়ে হানা দেয় পুলিস। সেখান থেকে উদ্বার হয় একটি নামী হুইসকির প্রচুর জাল লেবেল/স্টিকার।

আরও পড়ুন: Partha Chatterjee: নিয়োগ দুর্নীতি মামলায় পার্থর বিরুদ্ধে চার্জশিটে অনুমোদন রাজ্যপালের!

ওই ছাপাখানা যে দুজন ব্যক্তি চালায় তাদের প্রথমে আটক করে পুলিস। তাদের জেরার পর পুলিস জানতে পারে রবীন্দ্র সরণী তথা আরবনা কমপ্লেক্সের বাসিন্দা দিলীপ রায় ওরফে দেব তাদের মূল পার্টনার। 

আরও পড়ুন: DumDum Death: বাগানবাড়ি থেকে উদ্ধার বৃদ্ধের পচা-গলা দেহ, তদন্তে নাগেরবাজার থানার পুলিস

দিলীপের মুম্বই, ঝাড়খন্ড, বিহারে কিছু গ্রাহক রয়েছে। এরা জাল মদ তৈরি করে বলে জানা যায়। সেই জাল মদের লেবেল সাপ্লাই করতেন দিলীপ নামে এই অভিযুক্ত। জাল মদে আসলের মতো স্টিকার লাগিয়ে পরে মদ বিক্রি করা হত সাধারণ নাগরিকদের।

ওই দু’জনকে গ্রেফতারের পর আরবানা থেকে দিলীপ রায়কে গ্রেফতার করে পুলিস। সিল করা হয়েছে ছাপাখানাটিকে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.