স্ত্রীকে বেনজির ব্ল্যাকমেল স্বামীর, অভিযোগ শুনে তাজ্জব পুলিস!

স্ত্রীকে বেনজির ব্ল্যাকমেল স্বামীর। অভিযোগ শুনে তাজ্জব পুলিস। তবে আইনজীবীদের দাবি, স্বামীর বিরুদ্ধে বিকৃত যৌনতার অভিযোগে মামলা দাঁড় করানো সম্ভব নয়।বেনজির অভিযোগে তোলপাড় কলকাতা। স্বামীর বিরুদ্ধে বিকৃত যৌনতার অভিযোগ তুলেছেন এক মহিলা। শুধু তাই নয়, ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোডের হুমকি দেওয়ারও অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। কসবা থানায় এই অভিযোগ দায়েরের পর তাজ্জব পুলিস।৪৯৮ অর্থাত্‍ বধূ নির্যাতন, ৩ এবং ৪ অর্থাত্‍ পণের দাবিতে অত্যাচার, ৪০৬ অর্থাত্‍ বিশ্বাসভঙ্গ এবং ৩৪ অর্থাত্‍ একসঙ্গে ষড়যন্ত্রের ধারায় মামলা শুরু করেছে পুলিস।

Updated By: Oct 15, 2016, 08:24 PM IST
স্ত্রীকে বেনজির ব্ল্যাকমেল স্বামীর, অভিযোগ শুনে তাজ্জব পুলিস!

ওয়েব ডেস্ক: স্ত্রীকে বেনজির ব্ল্যাকমেল স্বামীর। অভিযোগ শুনে তাজ্জব পুলিস। তবে আইনজীবীদের দাবি, স্বামীর বিরুদ্ধে বিকৃত যৌনতার অভিযোগে মামলা দাঁড় করানো সম্ভব নয়।বেনজির অভিযোগে তোলপাড় কলকাতা। স্বামীর বিরুদ্ধে বিকৃত যৌনতার অভিযোগ তুলেছেন এক মহিলা। শুধু তাই নয়, ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোডের হুমকি দেওয়ারও অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। কসবা থানায় এই অভিযোগ দায়েরের পর তাজ্জব পুলিস।৪৯৮ অর্থাত্‍ বধূ নির্যাতন, ৩ এবং ৪ অর্থাত্‍ পণের দাবিতে অত্যাচার, ৪০৬ অর্থাত্‍ বিশ্বাসভঙ্গ এবং ৩৪ অর্থাত্‍ একসঙ্গে ষড়যন্ত্রের ধারায় মামলা শুরু করেছে পুলিস।

আরও পড়ুন নিজের বেলায় বুঢ্ঢা হোগা তেরা বাপ, আর বাড়ির ধন্যি মেয়েরা বিয়ের পর থেকে যাক অন্তরালে!

অভিযোগকারিণীর দাবি, এখনও পর্যন্ত অভিযুক্তকে গ্রেফতার করা  দূর অস্ত্, তাঁর মোবাইলও বাজেয়াপ্ত করেনি পুলিস। পুলিসি নিষ্ক্রিয়তার অভিযোগ তুলেছেন ওই মহিলা।স্বামীর বিরুদ্ধে বিকৃত যৌনতারও অভিযোগ তুলেছেন ওই মহিলা। কিন্তু এই অভিযোগে পুলিস কোনও মামলা দায়ের করেনি। প্রশ্ন উঠেছে, এই অভিযোগের ভিত্তিতে কি মামলা শুরু করতে পারে পুলিস? শাস্তি হতে পারে কি অভিযুক্তের? আইনজীবী মহলের দাবি, ৩৭৭-এর মতো গুরুতর ধারা ওই মহিলার স্বামীর বিরুদ্ধে দেওয়া সম্ভব নয়। তবে অভিযোগের গুরুত্ব খতিয়ে দেখে ব্যবস্থা নিতে পারে পুলিস। চব্বিশ ঘণ্টায় এখবর সম্প্রচারের পর নড়েচড়ে বসে পুলিস। রেকর্ড করা হয়  অভিযোগকারিণীর বয়ান ।

আরও পড়ুন  ভারত, নিউজিল্যান্ড মুখোমুখিতে এক ইনিংসে বেশি রানের রেকর্ড বেশি কার?

.