জুনেই রাস্তায় নেমে আন্দোলনে BJP, জেলায় জেলায় নেতৃত্বকে প্রস্তুতির বার্তা

রাজ্যে বিধিনিষেধ ওঠার পর আন্দোলনে নামছে বিজেপি (BJP)।

Updated By: Jun 6, 2021, 06:37 PM IST
জুনেই রাস্তায় নেমে আন্দোলনে BJP, জেলায় জেলায় নেতৃত্বকে প্রস্তুতির বার্তা

নিজস্ব প্রতিবেদন: রাজ্যে বিধিনিষেধ ওঠার পরই রাস্তায় নামতে চলেছে বিজেপি (BJP)। গেরুয়া শিবিরের অভিযোগ,ভোটের পর থেকে রাজ্যের বিভিন্ন জায়গায় কর্মীদের উপরে লাগাতার হামলা করছে শাসক দল। এর পাশাপাশি টিকা নিয়ে তৃণমূলের বিরুদ্ধে রাজনীতির অভিযোগও করেছে তারা। এই সব ইস্যুতে আন্দোলন জোরদার করতে চাইছে বিজেপি (BJP)। রাস্তায় নেমে আন্দোলনের হুঁশিয়ারি দিয়েছেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)।   

 

বিজেপির (BJP) নেতৃত্বের অভিযোগ, জায়গায় জায়গায় তাঁদের কর্মীদের উপরে হামলা হচ্ছে। ঘরছাড়া বহু কর্মী-সমর্থক। কেন্দ্র টিকা পাঠালেও মিথ্যাচার করছে রাজ্য সরকার। সূত্রের খবর, এই ধরনের ইস্যুতে ১৯ জুন থেকে রাস্তায় নামার পরিকল্পনা নিয়েছে বিজেপি (BJP)। জেলায় জেলায় আন্দোলন সংগঠিত করার জন্য প্রস্তুতির বার্তা পাঠিয়েছে রাজ্য নেতৃত্ব। প্রসঙ্গত, কার্যত লকডাউন ১৫ জুন পর্যন্ত বাড়িয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

শাসক দলকে হুঁশিয়ারি দিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। তাঁর কথায়,''৩৮ শতাংশ ভোট পেয়েছে দল। অন্য রাজ্য হলে সরকার গঠন করে ফেলতাম। ৭৫টা আসন আছে। বিধানসভায় দমবন্ধ করে দেব। বাইরেও আন্দোলন করব। অত্যাচার ও লুঠ শুরু হয়েছে। অসুবিধায় পড়ছেন সাধারণ মানুষ।'' তার পাল্টা তৃণমূল বিধায়ক তাপস রায় (Tapas Roy) বলেন,''কী ভয়ঙ্কর কথা! ভারতের মানুষের দমবন্ধকর পরিস্থিতি সৃষ্টি করেছে বিজেপি। হুমকি ছাড়া কোনও রাজনৈতিক কথাবার্তা নেই। দিলীপের চলে যাওয়ার সময় ঘনিয়ে এসেছে। এই সমস্ত কথা বলে যদি সভাপতি পদে টিকে থাকা যায়। কড়া কথা বলে কেন্দ্রীয় নেতৃত্বের দৃষ্টি আকষর্ণের চেষ্টা করছেন।''  

আরও পড়ুন- মাতৃবিয়োগে শোকবার্তা পাঠিয়েছেন মুখ্যমন্ত্রী, খবর নেননি Dilip, অভিমানী Prabir

.