চৈত্রের রোদ থেকে সমর্থকদের বাঁচাতে মোদীর সভায় গোটা ব্রিগেড ছাউনিতে ঢাকবে বিজেপি

অঞ্জন রায়

Updated By: Mar 25, 2019, 03:24 PM IST
চৈত্রের রোদ থেকে সমর্থকদের বাঁচাতে মোদীর সভায় গোটা ব্রিগেড ছাউনিতে ঢাকবে বিজেপি

অঞ্জন রায়

লোকসভা নির্বাচনের দামামা বাজতেই ব্রিগেডে মোদীর সভা ঘোষণা করেছে বিজেপি। আগামী ৩ এপ্রিল, বুধবার পশ্চিমবঙ্গে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ওই দিনই শিলিগুড়ি ও কলকাতায় সভায় বক্তব্য রাখবেন তিনি। মোদীর ব্রিগেড সভা ঘিরে ইতিমধ্যে সাজো সাজো রব বিজেপির অন্দরে। চৈত্রের ঠাঁ ঠাঁ রোদ থেকে সমর্থকদের বাঁচাতে গোটা ব্রিগেড প্যারেড গ্রাউন্ড সামিয়ানায় ঢাকার পরিকল্পনা করেছে তারা। 

 

বিজেপির তরফে জানা গিয়েছে, আগামী ৩ এপ্রিল ব্রিগেডে ১০ লক্ষ লোক জমায়েতের লক্ষ্যমাত্রা রেখেছে তারা। আর চৈত্রের রোদ থেকে সমর্থকদের বাঁচাতে অ্যালুমিনিয়ামের পাত দিয়ে গোটা ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে ছাউনি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে তারা। 

ক্ষমতায় এলে দেশের ২০ শতাংশ গরিব পরিবার পাবে বছরে ৭২,০০০ টাকা: রাহুল

সূত্রের খবর, ঝাড়খণ্ড ও দিল্লি থেকে কলকাতায় ছাউনি আনার কাজ শুরু হয়ে গিয়েছে। চলতি সপ্তাহেই শুরু হবে তা ফিট করার কাজ। ছাউনি দিয়ে ঢাকা হবে মোট ২৫,০০,০০০ বর্গফুট জায়গা। থাকবে ৪ লক্ষ জলের পাউচ ও ২০টি ট্যাঙ্কার।

এই প্রথম গোটা ব্রিগেড ঢাকতে চলেছে ছাউনিতে। রাজনৈতিক মহলের একাংশের মতে গরমকে অছিলা করে আসলে ব্রিগেডের সভায় নিজেদের ব্যর্থতা ঢাকার আগাম ব্যবস্থা করছে বিজেপি। দূর থেকে যাতে ফাঁকা ব্রিগেডের ছবি তোলা না যায় তাই গোটা মাঠ ঢেকে ফেলার পরিকল্পনা করেছে তারা। 

.