BJP, Suvendu Adhikari: নিশানায় অভিষেকের শ্যালিকা! এবার 'সবুজ সাথী' প্রকল্পে দুর্নীতির অভিযোগ শুভেন্দুর

BJP, Suvendu Adhikari: রাজ্যের বিরোধী দলনেতার সমস্ত অভিযোগ উড়িয়েছেন তৃণমূল সাংসদ শান্তনু সেন। পাল্টা তিনি বলেন, "মেনকা গম্ভীরের সুটকেসে কী ছিল, সেটা তো আমি আপনি দেখিনি। এটা ওঁর অভিযোগ। কিন্তু ওঁকে টিভির পর্দায় টাকা নিতে দেখা গিয়েছে। কম্বল চুরি, ত্রিপল চুরি কাণ্ডে কার নাম জড়িয়েছে, শ্মশানের জমি বিক্রি কাণ্ডে কার নাম জড়িয়েছেন তাও আমরা সকলে জানি। অভিষেকের নামে বিজেপি ভূত দেখছে। রাজীতিতে না পেরে উঠে, তৃণমূল কংগ্রেস এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নামে কুৎসা করছে। এতে কোনও লাভ হবে না।"

Updated By: Sep 11, 2022, 06:38 PM IST
BJP, Suvendu Adhikari: নিশানায় অভিষেকের শ্যালিকা! এবার 'সবুজ সাথী' প্রকল্পে দুর্নীতির অভিযোগ শুভেন্দুর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিস্ফোরক শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। এবার 'সবুজ সাথী' প্রকল্পে  (Sabuj Sathi Projact) দুর্নীতির অভিযোগ করলেন রাজ্যের বিরোধী দলনেতা। তাঁর দাবি 'সবুজ সাথী' প্রকল্পের সাইকেলের সাপ্লায়ার পবন অরোরা। কে তিনি? বিজেপি (BJP) নেতার দাবি, পবন অরোরা হলেন মেনকা গম্ভীরের স্বামী অঙ্কুশ অরোরার বাবা। তাঁরা সকলে রাজ্যকে লুটেপুটে খাচ্ছে। 

সামনেই বিজেপির নবান্ন অভিযান। তার আগে রবিবার দলীয় কর্মসূচিতে যোগ দেন শুভেন্দু অধিকারী। সেখানেই রাজ্য সরকারের প্রকল্পের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তোলেন তিনি। রাজ্যের বিরোধী দলনেতা বলেন, "২০১৯ সালের ১৩ ফেব্রুয়ারি রুজিরা এবং মেনকা ওই অ্যাকাউন্টটা বন্ধ করে। পরের দিন ব্যাঙ্ককে মেনকা গম্ভীর নামে অ্য়াকাউন্ট খোলে এবং পরের দিন টাকাটা তোলে... ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ঠিক লোকসভা ভোটের আগে থাইল্যান্ড থেকে আটটা ব্যাগ ভর্তি সোনা নিয়ে আসছিল। কলকাতা বিমানবন্দরে কাস্টমসের লোক, সিআইএসএফ একটা ব্যাগ ধরে। সাতটা ব্যাগ ঢুকতে দেয়নি। জ্ঞানবন্ত সিং, বিধাননগরের তৎকালীন কমিশনার, নিজের বিশাল পুলিস বাহিনী নিয়ে আটটা সোনার ব্যাগ শান্তিনিকেতনে পৌঁছে দেয়। বর্ধমান, বাঁকুড়াতে যত বালিঘাট রয়েছে, সব পবন অরোরার নামে লিজ। কেন্দ্রীয় সরকারের এসসি, এসটি উন্নয়নের টাকায় সবুজ সাথীর সাইকেল দেওয়া হয়। সাইকেলের সাপ্লায়ার অঙ্কুশ অরোরার বাবা পবন অরোরা এবং স্ত্রী হল মেনকা গম্ভীর। এরা পশ্চিমবঙ্গে লুটেপুটে খাচ্ছে।" 

রাজ্যের বিরোধী দলনেতার সমস্ত অভিযোগ উড়িয়েছেন তৃণমূল সাংসদ শান্তনু সেন। পাল্টা তিনি বলেন, "মেনকা গম্ভীরের সুটকেসে কী ছিল, সেটা তো আমি আপনি দেখিনি। এটা ওঁর অভিযোগ। কিন্তু ওঁকে টিভির পর্দায় টাকা নিতে দেখা গিয়েছে। কম্বল চুরি, ত্রিপল চুরি কাণ্ডে কার নাম জড়িয়েছে, শ্মশানের জমি বিক্রি কাণ্ডে কার নাম জড়িয়েছেন তাও আমরা সকলে জানি। অভিষেকের নামে বিজেপি ভূত দেখছে। রাজীতিতে না পেরে উঠে, তৃণমূল কংগ্রেস এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নামে কুৎসা করছে। এতে কোনও লাভ হবে না।"

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.