দিল্লি থেকে কলকাতায় ফিরেই গ্রেফতার বিজেপিনেতা রাকেশ সিং, পুলিসের সঙ্গে ধস্তাধস্তি

প্রসঙ্গত, ভোটের মুখে কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দেন খিদিরপুর অঞ্চলের নেতা রাকেশ সিং।

Updated By: Jun 4, 2019, 07:29 AM IST
 দিল্লি থেকে কলকাতায় ফিরেই গ্রেফতার বিজেপিনেতা রাকেশ সিং, পুলিসের সঙ্গে ধস্তাধস্তি

নিজস্ব প্রতিবেদন: ফের গ্রেফতার বিজেপিনেতা রাকেশ সিং। 

 

সোমবার রাতে বিজেপি নেতা রাকেশ সিংকে গ্রেফতার করে কলকাতার ওয়াটগঞ্জ থানার পুলিশ। দিল্লি থেকে কলকাতায় ফেরার পথে বিমানবন্দর থেকেই গ্রেফতার করা হয় তাঁকে। জানা গিয়েছে, একটি পুরনো মামলার ভিত্তিতেই রাকেশ সিং কে গ্রেফতার করা হয়েছে। 

খুনের নেশাতেই একের পর এক মহিলাকে হত্যা সিরিয়াল কিলারের
রাকেশ সিং এর বক্তব্য, তিনি বিজেপি করেন বলেই পুলিশ তাঁকে গ্রেফতার করেছে। গ্রেফতার করতে এলে পুলিশের সঙ্গে  বাদানুবাদে জড়িয়ে পড়েন রাকেশ সিং। তাঁর ছেলে সাহেব সিংকেও  পুলিস মারধর করে বলে অভিযোগ।
 
প্রসঙ্গত, ভোটের মুখে কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দেন খিদিরপুর অঞ্চলের নেতা রাকেশ সিং। বিজেপির পশ্চিমবঙ্গের পর্যবেক্ষক কৈলাশ বিজয়বর্গীয় ও মুকুল রায়ের উপস্থিতিতে বিজেপিতে যোগ দেন তিনি।
সম্প্রতি অমিত শাহর রোড শো ঘিরে বিদ্যাসাগর কলেজে ভাঙচুরের ঘটনায় উঠে আসে রাকেশ সিংয়ের নাম। আগরপাড়ায় নির্বাচনী সভা থেকে বিজেপি নেতা রাকেশ সিংয়ের ভাইরাল হওয়া ভিডিও দেখিয়ে মুখ্যমন্ত্রী দাবি করেছিলেন, বিদ্যাসাগর কলেজে তাণ্ডব চালিয়েছে বিজেপি। বিদ্যাসাগরের মূর্তি-ও ভেঙেছে বিজেপি সমর্থকরেরা। মুখ্যমন্ত্রীর সভায় তাঁর ভাইরাল হওয়া ভিডিয়ো শুনিয়ে তোপ দাগার পরই পাল্টা আক্রমণে নেমেছিলেন বিজেপি নেতা রাকেশ সিংও। এডিট করা ভিডিও দেখিয়ে মানুষকে মিথ্যা বোঝানো হচ্ছে বলে তোপ দাগেন তিনি। 

.