মুখ্যমন্ত্রীর কেন্দ্র ভবানীপুরে দোরে দোরে জেপি নাড্ডা

বাড়ি বাড়ি গিয়ে কথা বললেন স্থানীয় বাসিন্দাদের সঙ্গে।

Updated By: Dec 9, 2020, 05:43 PM IST
মুখ্যমন্ত্রীর কেন্দ্র ভবানীপুরে দোরে দোরে জেপি নাড্ডা

নিজস্ব প্রতিবেদন: ' দুয়ারে সরকার'-এর পাল্টা 'আর নয় অন্যায়'।  দলের কর্মসূচি নিয়ে এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের(Mamata Banerjee)  নির্বাচনী কেন্দ্র ভবানীপুরে(Bhowanipur) হাজির হলেন বিজেপি-র সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা(JP Nadda)। গিরিশ মুখার্জী রোডে বাড়ি বাড়ি গিয়ে কথা বললেন স্থানীয় বাসিন্দাদের সঙ্গে, বিলি করলেন লিফলেট। উঠল 'ভারত মাতা কি জয়' স্লোগানও।

আরও পড়ুন: \মমতা সরকারের আমলে অসহিষ্ণুতা বেড়েই চলেছে, এটা কোন বাংলা! সুর চড়ালেন নাড্ডা

লক্ষ্য একুশে বিধানসভা ভোট। দু'দিনের সফরে ফের বাংলায় বিজেপি সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা(JP Nadda)। বুধবার বেলা বারোটা নাগাদ দমদম বিমানবন্দরে নামেন তিনি। দলের সর্বভারতীয় সভাপতিকে বিমানবন্দরে স্বাগত জানান দিলীপ ঘোষ(Dilip Ghosh), মুকুল রায়(Mukul Roy), রাহুল সিনহারা(Rahul Sinha)। এরপর হেস্টিংসে বিজেপির(BJP) নতুন কার্যালয়ের উদ্বোধন করেন নাড্ডা। সেখানে তিনি দাবি করেন, 'বিরোধীদের কোনও হিসেব মিলবে না। একুশে বাংলায় ক্ষমতায় আসছে বিজেপি।' দলের কর্মীদের উদ্দেশ্যে বার্তা, 'রাজ্যে সংগঠন বিস্তারের সঙ্গে ধৈর্য ধরতে হবে। কেউ এরাজ্যে বিজেপিকে ঠেকাতে পারবে না। বিহার বিধানসভা নির্বাচনে অনেকেই অনেক কথাই বলেছিল। অনেক সেফলজিস্ট ভবিষ্যবাণী করেছিলেন, এবার বিজেপির কোনও চান্স নেই। বিহারের মানুষ দেখিয়ে দিয়েছে। ভবিষ্যতবাণী যাঁরা করেছিলেন তাঁরা জানতেন না কেন্দ্রে রয়েছে মোদীজির সরকার।' 

আরও পড়ুন: গুরুতর অসুস্থ বুদ্ধদেব ভট্টাচার্য, ভর্তি হাসপাতালে; আরোগ্য কামনা মমতার

এদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের(Mamata Banerjee) নির্বাচনী কেন্দ্র ভবানীপুর থেকে বিজেপি-র (BJP) 'আর নয় অন্যায়' কর্মসূচির প্রচার অভিযান শুরু করেন জেপি নাড্ডা(JP Nadda)। সকাল থেকে প্রস্তুতি ছিল তুঙ্গে। পতাকা-ব্যানার-কার্ট আউটে সাজিয়ে তোলা হয়েছিল গিরীশ মুখার্জী রোডের একটি অপরিসর গলিকে। বিকেলে যখন সেই গলিতে পৌঁছন নাড্ডা, তখন রাস্তায় মানুষের ঢল নামে। বিজেপি সর্বভারতীয় সভাপতিকে দেখতে স্থানীয় বাসিন্দাদের উৎসাহ ছিল তুঙ্গে। ভবানীপুরের কর্মসূচি শেষে কলাভবনের উদ্দেশ্যে রওনা দেন রওনা দেন জেপি নাড্ডা(JP Nadda)। উল্লেখ্য, এই ভবানীপুরে একটি ওয়াররুমও খুলেছে রাজ্য বিজেপি। এই ওয়াররুম(War Room) থেকে চলবে একুশের ভোটের যাবতীয় কাজ। ইতিমধ্যেই সেখানে কাজে নিযুক্ত করা হয়েছে বহু ছেলে মেয়েকে। এই প্রথম রাজ্যের দলের সদর দফতরের বাইরে সম্পূর্ণ আলাদা একটি জায়গা নিয়ে এত বড় পরিসরে কাজ হবে।   

.