"তৃণমূলে একজনই পুরুষ, বাকি সবাই মহিলা", সায়নীকে তোপ দিলীপের

শাসক দলকে নিশানা বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতির 

Updated By: Nov 12, 2021, 02:47 PM IST
"তৃণমূলে একজনই পুরুষ, বাকি সবাই মহিলা", সায়নীকে তোপ দিলীপের

নিজস্ব প্রতিবেদন: শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) বিজেপি (BJP) ত্যাগ। এরপর থেকেই গেরুয়া শিবিরকে কড়া ভাষায় আক্রমণ করেছে তৃণমূল কংগ্রেস (TMC)৷ তোপ দেগেছেন তৃণমূল নেত্রী সায়নী ঘোষ (Sayani Ghosh)। শুক্রবার যার পাল্টা দিলেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)।

শ্রাবন্তী চট্টোপাধ্য়ায়ের বিজেপি ত্যাগের পর সায়নী ঘোষ (Sayani Ghosh) বলেন, "কোনও মহিলার পক্ষেই বিজেপিতে থাকা সম্ভব নয়৷ শ্রাবন্তী ভাল মেয়ে ও ভাল থাকুক ও রাজনীতি করুক আর না করুক ও জয়ী হোক৷" এর পরিপ্রেক্ষিতে দিলীপ ঘোষ (Dilip Ghosh) বলেন, "দেশের প্রথম প্রতিরক্ষা মন্ত্রী, প্রথম বিদেশমন্ত্রী মহিলা করেছি আমরা। ওঁরা যাঁকে মহিলা নেত্রী ভাবেন, তিনি তো নিজেকে মহিলা ভাবেন না। তৃণমূল কংগ্রেসে একজনই পুরুষ। বাকি সবাই মহিলা।"  

আরও পড়ুন: কয়লা কাণ্ডে স্বস্তি Abhishek-র ব্যক্তিগত সচিবের, গ্রেফতারি এড়ালেন Sumit

আরও পড়ুন: Tollygunge: পণের জন্য অত্যাচার, হাতের তালুতে শাশুড়ির নাম লিখে আত্মঘাতী ২০ বছরের যুবতী

শ্রাবন্তীর বিজেপি ত্যাগের কারণ হিসেবে বিজেপি-র রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার দাবি করেন, বিজেপি করলে টালিগঞ্জে কাজ পাওয়া যায় না। এই কারণেই শ্রাবন্তী দল ছেড়েছেন। যদিও বৃহস্পতিবার ট্যুইটারে শ্রাবন্তী চট্টোপাধ্য়ায় (Srabanti Chatterjee) লেখেন, "বিজেপি নামক যে রাজনৈতিক দলের প্রার্থী হিসাবে ভোটে দাঁড়িয়েছিলাম সেই দলের সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করলাম।"

বিজেপি-র মুখপাত্র শমীক ভট্টাচার্য বলেন, ‘‘শ্রাবন্তী স্বেচ্ছায় এসেছিলেন, আবার স্বেচ্ছায় চলে যাচ্ছেন। তাঁর বিজেপি ত্যাগে দলের কোনও সমস্যা হবে না।’’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.