লজ্জা না পেয়ে দল ছেড়ে দিন! তথাগত রায়কে তীব্র আক্রমণ দিলীপ ঘোষের

ভিন্ন সুর সুকান্ত, লকেটের গলায়।

Updated By: Nov 6, 2021, 02:51 PM IST
লজ্জা না পেয়ে দল ছেড়ে দিন! তথাগত রায়কে তীব্র আক্রমণ দিলীপ ঘোষের

নিজস্ব প্রতিবেদন: বিধানসভা ভোটের ফলাফল বেরোনর পর থেকেই দলীয় নেতৃত্বকে আক্রমণ করেছেন তথাগত রায় (Tathagata Roy)। কখনও কৈলাস, কখনও সেলিব্রেটি প্রার্থী। আবার কখনও দিলীপ ঘোষকে নিশানা করেছেন তিনি। এবার সেই তথাগত রায়কে (Tathagata Roy) পাল্টা দিলেন  রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতি। লজ্জা লাগলে সরাসরি দল ছাড়ার পরামর্শ দিলেন তিনি।     

শনিবার বিজেপির কেন্দ্রীয় সহ-সভাপতি বলেন, "কতদিন আর লজ্জা পাবেন, দল ছেড়ে দিন। দল যাঁদের সবচেয়ে বেশি দিয়েছে। তাঁরাই দলের সলবচেয়ে বেশি ক্ষতি করে। আমাদের দুর্ভাগ্য এটা।" যদিও এই বিষয়ে কেন্দ্রীয় নেতৃত্বের কোর্টে বল ঠেলেছেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার। তিনি বলেন, "এই মুহূর্তে তথাগত রায় কোনও দায়িত্বে নেই। শেষ পর্যন্ত উনি কেন্দ্রীয় কার্যকরি কমিটির সদস্য ছিলেন। তাই ওনাকে নিয়ে যা সিদ্ধান্ত নেওয়ার কেন্দ্রীয় নেতৃত্ব নেবে।"

আরও পড়ুন: Kolkata: হাসপাতাল থেকে ফিরে ভাইফোঁটা নেবে বলে বেরিয়েছিল তরতাজা ছেলেটা, আর ফেরা হল না

আরও পড়ুন: Kali Pujo: ফের থিম-বিতর্ক; মানসিক রোগীদের নিয়ে অসংবেদনশীল! 'পাভলভে আসুন', ক্ষুব্ধ রত্নাবলী

সাংসদ লকেট চট্টোপাধ্যায় জানান, কারও কোনও ক্ষোভ-বিক্ষোভ থাকলে দলের অন্দরে বলা উচিত। বাইরে বলা ঠিক নয়। রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতির আক্রমণকে গুরুত্ব দিতে নারাজ তথাগত রায় (Tathagata Roy)। তিনি বলেন, "ওঁর বক্তব্যের উত্তর দেওয়ার প্রয়োজন করছি না।" 

রাজীব বন্দ্যোপাধ্যায় দল ছাড়ার পর দিলীপ ঘোষ টুইটারে একটি হুঁশিয়ারি পোস্ট করেন। সেই পোস্টটি টুইট করে তথাগত লিখেন, ''দল দালালদের জন্য কোল পেতে দিয়েছিল। গলবস্ত্র হয়ে তাদের এনেছিল। যারা আদর্শের জন্য বিজেপি করত তাদের বলা হয়েছিল, এতবছর ধরে কি করেছেন, ছিঁ..ছেন ? আমরা আঠারোটা সিট এনেছি। জুলিয়াস সিজারের মতো Vini Vidi Vici। এখন ভাঁড়ামো করলে হবে? আজকে বিজেপির শোচনীয় পরিণতি এই সবের জন্যই।'' (বানান ও বাক্যগঠন অসম্পাদিত)   

তথাগতর এই আক্রমণেরই শনিবার উত্তর দিয়েছেন দিলীপ ঘোষ।

.