৩ জানুয়ারি কলকাতায় বিজেপির আইন অমান্য কর্মসূচি, ঘোষণা দিলীপ ঘোষের

নতুন বছরের শুরুতেই শহর কলকাতায় আইন অমান্য কর্মসূচি নিল রাজ্য বিজেপি।

Updated By: Dec 25, 2018, 05:13 PM IST
৩ জানুয়ারি কলকাতায় বিজেপির আইন অমান্য কর্মসূচি, ঘোষণা দিলীপ ঘোষের

নিজস্ব প্রতিবেদন: রথযাত্রা এখনও বিশ বাঁও জলে। ব্রিগেড সমাবেশ নিয়েও পাকাপাকি ভাবে কোনও সিদ্ধান্তে পৌঁছয়নি মুরলিধর সেন স্ট্রিট। এই অবস্থায় কর্মীদের চাঙ্গা রাখতে এবার কলকাতায় আইন অমান্য কর্মসূচির ঘোষাণা করে দিলেন বিজেপির রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ।

আরও পড়ুন- সাক্ষাতে কেসিআর বললেন সুখবর আছে, চুপ রইলেন মমতা

নতুন বছরের শুরুতেই শহর কলকাতায় আইন অমান্য কর্মসূচি নিল রাজ্য বিজেপি। ৩ জানুয়ারি কলকাতায় এই কর্মসূচিতে হাজির থাকবেন রাজ্য বিজেপির তাবড় কর্তারা। এদিন মুরলিধর সেন স্ট্রিটের রাজ্য বিজেপি দফতরে সাংবাদিক বৈঠকে একথা ঘোষণা করেন রাজ্য বিজেপি সভাপতি। দিলীপ ঘোষের কথায়, “রাজ্যের সর্বত্র যেভাবে আইন শৃঙ্খলার অবনতি হচ্ছে, প্রশাসন যেভাবে অরাজক পরিস্থিতি তৈরি করেছে, তার প্রতিবাদে আগামী ৩ জানুয়ারি আইন অমান্য কর্মসূচি পালন করবে ভারতীয় জনতা পার্টি।”

আরও পড়ুন- নীরেন্দ্রনাথের মৃত্যু মহীরুহ পতনের বিহ্বলতা লেখক-শিল্পী মহলে

প্রসঙ্গত, জানুয়ারিতেই ব্রিগেড সমাবেশের ডাক দিয়েছে তৃণমূল কংগ্রেস। লোকসভা নির্বাচনের আগে ১৯-এর এই মঞ্চ বিজেপি বিরোধী জোটের মঞ্চ হয়ে দাঁড়াবেই বলে মত ওয়াকিফহাল মহলের। মমতা বন্দ্যোপাধ্যায় এই ব্রিগেড সমাবেশের মধ্যমণি হলেও ওই জনসভায় উপস্থিত থাকার সম্ভাবনা রয়েছে দেশের আরও অ-বিজেপি ও অ-কংগ্রেসি মুখ্যমন্ত্রীদের। এমনও শোনা যাচ্ছে, এই জনসভায় থাকার জন্য কংগ্রেস হাইকমান্ডকেও না কি আমন্ত্রণ করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। এই পরিস্থিতিতে নতুন বছরের শুরুতেই তৃণমূল সরকারের বিরুদ্ধে আইন অমান্য কর্মসূচি নিয়ে রাজ্যের রাজনৈতিক উত্তাপ আরও বাড়াতে চাইছে বিজেপি।  এমনই মত রাজনৈতিক মহলের একাংশের।

.