Bengal election 2021: দিলীপ ঘোষ কি কোনও কারচুপি করেছেন, মানুষ কাকে ভোট দিয়েছেন জানলেন কী করে? Bobby Hakim

' তখন যাতে না বলে, নাচতে না জানলে উঠোন বাঁকা, ভালো, দিলীপদা আগে থেকে সার্টিফিকেট দিচ্ছেন. দিলীপ দা কে ধন্যবাদ' 

Updated By: Apr 18, 2021, 04:24 PM IST
Bengal election 2021: দিলীপ ঘোষ কি কোনও কারচুপি করেছেন, মানুষ কাকে ভোট দিয়েছেন জানলেন কী করে? Bobby Hakim

 নিজস্ব প্রতিবেদন: পঞ্চম দফা ভোটের পর আজ (রবিবার) সকালে মর্নিং ওয়াকে গিয়ে জিতে যাওয়া নিয়ে নিশ্চিত বার্তা দেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তাঁর কথায় ১৮০ টি আসনের মধ্যে ১২৫ টিতে জিতে গেছেন তাঁরা। এই প্রসঙ্গে ববি হাকিম বলেন, ' পাগলে কিনা বলে ছাগলে কিনা খায়। যা ভোট হয়েছে, দিলীপ ঘোষ কি ইভিএমএর মধ্যে ঢুকে গেছিল ? দিলীপ ঘোষ কি কোনও কারচুপি করেছে, মানুষ কাকে ভোট দিয়েছে জানল কি করে, ডাল মে কি কুছ কালা হেয় ?'

দিলীপ ঘোষ বলছেন, তাঁরা যেমনটা ইলেকশন চেয়েছিলেন, তেমনটাই ইলেকশন হচ্ছে। তাঁর পাল্টা জবাবে, ববি হাকিম কটাক্ষ করে বলেছেন,  তাহলে ভালো,নিশ্চই ভালো. যখন হেরে যাবে তখন আর দোষ দিতে পারবে না. তখন যাতে না বলে, নাচতে না জানলে উঠোন বাঁকা, ভালো দিলীপ দা আগে থেকে সার্টিফিকেট দিচ্ছেন. দিলীপ দা কে ধন্যবাদ. 

আরও পড়ুন: west bengal election 2021: যে রকম চাইছি আমরা সেরকম ভোট হচ্ছে : দিলীপ

বুথে সেন্ট্রাল ফোর্স রয়েছে তাই সেখানে শান্তিপূর্ণ ভোট হয়েছে, রাজ্যের যেখানে এক্তিয়ার, সেখানে ঝামেলা হচ্ছে, এই প্রসঙ্গে ববি হাকিম  পাল্টা জবাব দিয়েছেন। তিনি বলেন, 'কোনও জায়গাতেই গন্ডগোল হচ্ছেনা। কয়েকটা জায়গায় সেন্ট্রাল ফোর্স অমিত শাহের কথায় গুলি চালিয়েছে. দু একটা জায়গা প্রভাবিত করার চেষ্টা করেছে, তাতে কিছু যায় আসে না. বাংলার চারটে ছেলে মারা গেল. কিন্তু মমতা বন্দোপাধ্যায় নিরুঙ্কুশ সংখ্যা গরিষ্টতা নিয়ে আসছে'।

ভোটমুখী বাংলায় করোনা নিয়ে এখনও অনেকে অসচেতন সেই প্রসঙ্গে ববি হাকিম বলেন,  'এইটা আমি আপনাকে বলতে চাই, আমার হাত বাঁধা, করোনা মোকাবিলাতে আমি রাস্তায় নেমেছিলাম, মমতা ব্যানার্জী নেমেছিলেন. আমরা সেফ হাউস তৈরি করেছিলাম. আজকে ইলেকশন কমিশন জোর করে বোর্ড অফ এডমিনিস্ট্রি কে তুলে দিয়ে পুরো হাত টাকে বেঁধে দিয়েছে'। 

.