অপসারণের পরও শাহি ইমাম পদ ছাড়তে নারাজ নুর উর রহমান বরকতি

অপসারণের পরও শাহি ইমাম পদ ছাড়তে নারাজ নুর উর রহমান বরকতি। প্রিন্স গোলাম মহম্মদ ওয়াকফ এস্টেট কমিটির সিদ্ধান্তকে সরাসরি চ্যালেঞ্জ ছুড়ে তাঁর ঘোষণা, এই অপসারণ তিনি মানেন না।

Updated By: May 17, 2017, 09:08 PM IST
অপসারণের পরও শাহি ইমাম পদ ছাড়তে নারাজ নুর উর রহমান বরকতি

ওয়েব ডেস্ক : অপসারণের পরও শাহি ইমাম পদ ছাড়তে নারাজ নুর উর রহমান বরকতি। প্রিন্স গোলাম মহম্মদ ওয়াকফ এস্টেট কমিটির সিদ্ধান্তকে সরাসরি চ্যালেঞ্জ ছুড়ে তাঁর ঘোষণা, এই অপসারণ তিনি মানেন না।

টিপু সুলতান মসজিদের শাহি ইমামের পদ থেকে আজই বরকতিকে সরিয়ে দেয় কমিটি। তাঁর বিরুদ্ধে অভিযোগ, একাধিকবার দেশদ্রোহী মন্তব্য এবং  গত দু-তিন বছরে বহু বিতর্কিত কাজের। ওয়াকফ এস্টেট কমিটির দাবি, মসজিদ চত্বরে রাজনীতি টেনে এনেছেন বরকতি। বারবার তাঁকে সতর্ক করা সত্ত্বেও আমল দেননি তিনি। তাই বাধ্য হয়েই এই সিদ্ধান্ত নেওয়া হল।

ইতিমধ্যে আইনি নোটিস পাঠানো হয়েছে বরকতিকে। দ্রুত তাঁকে অফিস খালি করে দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। প্রিন্স গোলাম মহম্মদ ওয়াকফ এস্টেট কমিটিই শাহি ইমাম পদে নিয়োগ করেছিল বরকতিকে। তিনি এই সিদ্ধান্ত না মানলে কড়া আইনি ব্যবস্থার হুঁশিয়ারি দিয়েছে কমিটি। যদিও অনড় বরকতির পাল্টা হুঙ্কার, কমিটির কোনও এক্তিয়ারই নেই তাঁকে সরানোর। ষড়যন্ত্রের অভিযোগে সরব তিনি। 

.