ঋতব্রত মামলায় মুকুল রায়ের নাম জড়ালেন নম্রতা

Updated By: Nov 9, 2017, 05:58 PM IST
ঋতব্রত মামলায় মুকুল রায়ের নাম জড়ালেন নম্রতা

নিজস্ব প্রতিবেদন: মুকুল রায়ের নাম করে তাঁকে ফোনে হুমকি দেওয়া হচ্ছে। বালুরঘাট থানায় এমনই অভিযোগ দায়ের করেছেন নম্রতা দত্ত। সেই অভিযোগের ভিত্তিতে মুকুল রায়, ঋতব্রত বন্দ্যোপাধ্যায়, দূর্বা সেন ও অর্চনা মজুমদারের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা করেছে বালুরঘাট থানা। 

বালুরঘাট থানায় রাজ্যসভার সাংসদ ঋতব্রত বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের মামলা করেছেন নম্রতা দত্ত। সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এসেছে তাঁদের ঘনিষ্ট মুহূর্তের ছবিও। এই মামলায় ৩ নভেম্বর আগাম জামিনে পান ঋতব্রত বন্দ্যোপাধ্যায়। ৫ নভেম্বর বালুরঘাট থানায় ফের নম্রতা অভিযোগ করেন, ঘরে ঢুকে ধর্ষণের হুমকিও দেওয়া হয়েছে। মুকুল রায়ের নাম করে অজ্ঞাতপরিচয় নম্বর থেকে চাপ দেওয়া হচ্ছে। মঙ্গলবার সিআইডি আধিকারিকদের কাছেও একই অভিযোগ জানান নম্রতা দত্ত। 
    
নম্রতার অভিযোগের ভিত্তিতে মুকুল রায়, ঋতব্রত বন্দ্যোপাধ্যায়, দূর্বা সেন ও অর্চনা মজুমদারের বিরুদ্ধে ১৯৫এ, ২১৪, ৫০৬ ও ১২০বি ধারায় মামলা দায়ের করেছে বালুরঘাট থানা। সূত্রের খবর, সিপিএম বহিষ্কৃত করার পর ঋতব্রতকে বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়র কাছে নিয়ে গিয়েছিলেন মুকুল রায়। ৩ জনের মধ্যে দীর্ঘক্ষণ বৈঠক হয়েছিল বলেও খবর। ঋতব্রত কি বিজেপিতে যোগ দিতে পারেন? দিন কয়েক আগে দিলীপ ঘোষ জানিয়েছিলেন, গেরুয়া শিবিরের দরজা খোলা। তবে আগে দলের সঙ্গে ঝামেলা মেটাতে হবে ঋতব্রতকে।    

আরও পড়ুন, বিজেপিতে যোগ দিয়েই লন্ডনে বাণিজ্য সম্মেলনের আমন্ত্রণ পেলেন মুকুল

.