দেখব জনতা বিরোধী দলের অযোগ্য নেতারা ২০২৪ সালে কত আসন জিততে পারে: Babul

আসানসোলের সাংসদ পদ থেকেও ইস্তফা দিয়েছেন বাবুল।    

Updated By: Nov 2, 2021, 09:54 PM IST
দেখব জনতা বিরোধী দলের অযোগ্য নেতারা ২০২৪ সালে কত আসন জিততে পারে: Babul

নিজস্ব প্রতিবেদন: উপনির্বাচনে বিজেপির ভরাডুবির পর পুরনো দলকে বিঁধলেন বাবুল সুপ্রিয়। তাঁর কটাক্ষ, যা পাওয়ার কথা ছিল তাই পেয়েছে বিজেপি। 

তৃণমূলে যোগদানের পর দলের নেতৃত্বের বিরুদ্ধে প্রশ্ন তুলেছিলেন বাবুল। এ দিনও সেই সুর বাবুলের গলায়। টুইটারে তিনি লিখেছেন,''উপনির্বাচনে দারুণ জয়ের জন্য মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূলকে অভিনন্দন। যা প্রাপ্য সেটাই পেয়েছে বিজেপি। দেখব দলের অনুগত কর্মীদের সঙ্গে অভদ্র ব্যবহার, পিছন থেকে ছুরি মারা জনতা বিরোধী দলের অযোগ্য নেতারা ২০২৪ সালে কত আসন জিততে পারে।''                     

পুরনো দলের নেতৃত্বের প্রতি ক্ষোভ উগরে বাবুল লিখেছেন,''যে বিজেপি নিজের নিবেদিত প্রাণ কর্মীদের সঙ্গে বিশ্বাসঘাতকতা করছে, হেনস্থা, পিছন থেকে ছুরি মারছে তারা ভারতের নাগরিকদের জন্য কতটা ভালো করতে পারে। দলের জন্য ঘাম ও রক্ত দিয়েছে কর্মীরা। দেখে নিন বিজেপির কতজন প্রবীণ নেতা এখন দলের তীব্র বিরোধী।''    

কেন্দ্রীয় মন্ত্রিসভা থেকে বাদ পড়ার পর বিজেপি ছাড়েন বাবুল। সাংসদ হিসেবে থাকার কথা জানান তিনি। অতিসম্প্রতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে যোগ দিয়েছেন তৃণমূলে। আসানসোলের সাংসদ পদ থেকেও ইস্তফা দিয়েছেন বাবুল।    

আরও পড়ুন- রাজ্যে প্রধান বিরোধী BJP-ই তো? চারে তিন কেন্দ্রে জব্দ জামানত, ময়নাতদন্ত Zee ২৪ ঘণ্টার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.