Shakespeare Sarani Murder: বৃদ্ধা রেণুকা চৌধুরীকে খুনই করা হয়েছে, ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে রহস্য ফাঁস

লুটের উদ্দেশে খুন? 

Updated By: Nov 2, 2021, 08:19 PM IST
Shakespeare Sarani Murder: বৃদ্ধা রেণুকা চৌধুরীকে খুনই করা হয়েছে, ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে রহস্য ফাঁস

নিজস্ব প্রতিবেদন: পুলিসের অনুমানিই সত্যি হল! কলকাতার থিয়েটার রোডের বাসিন্দা রেণুকা চৌধুরীকে খুনই করা হয়েছে। অন্তত ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট অনুযায়ী তেমনটাই মনে করছে কলকাতা পুলিস।

ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে উল্লেখ, ৯১ বছরের বৃদ্ধাকে মুখ চেপে শ্বাসরোধ করে খুন করা হয়। রাত ১২টা নাগাদ খুন করা হয়। উধাও বৃদ্ধার গয়না, মোবাইল এবং ফ্ল্যাটের চাবি। ফলে তদন্তকারীদের অনুমান, লুটের উদ্দেষশেই হয়ত খুন করা হয়ে থাকতে পারে। খুনের পিছনে পরিচিত কেউ রয়েছেন বলে নিশ্চিত পুলিস। তদন্তকারীদের নজরে পরিবারের প্রাক্তন চালক। সোমবার রাত থেকেই তার মোবাইল বন্ধ। টাওয়ার লোকেশন ট্র্যাক করে দেখা গিয়েছে, শেক্সপিয়ার সরণিতেই ছিল তার শেষ লোকেশন। এমনকী, সিসি ক্য়ামেরাতে ওই বিল্ডিং থেকে তাকে বের হতেও দেখা গিয়েছে। ফলে ওই প্রাক্তন চালকের খোঁজ শুরু করেছে পুলিস। 

আরও পড়ুন: ইগোর চাইতেও অনেক, অনেক বড় টাকা ও নারী, ভরাডুবির পর বিস্ফোরক Tathagata

আরও পড়ুন: Gariahat Murder: কীসের জন্য কীভাবে খুন সুবীর চাকিকে? পুঙ্খানুপুঙ্খ স্বীকার ভিকির

থিয়েটার রোডের গঙ্গা-যমুনা অ্যাপার্টমেন্টে বাস করেন অভয় চৌধুরী। সঙ্গে থাকতেন তাঁর মা, ৯১ বছরের রেণুকা চৌধুরীও। মঙ্গলবার সকালে আবাসনের ছাদে ব্যাডমিন্টন খেলত গিয়েছিলেন অভয়বাবু। সকাল ১০টা নাগাদ তিনি নিজের ফ্ল্যাটে ফেরেন। এরপর মায়ের ঘরে ঢুকে দেখেন, অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছেন রেণুকা চৌধুরী। তাঁর নাকের পাশ থেকে রক্ত বের হচ্ছে। সঙ্গে সঙ্গে পুলিসে খবর দেওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন কলকাতা পুলিসের গোয়েন্দা বিভাগের উচ্চপদস্থ কর্তারা। যান কলকাতা পুলিসের যুগ্ম কমিশনার (ক্রাইম) মুরলিধর শর্মা, ডিসি সাউথ আকাশ মেঘারিয়া, শেক্সপিয়ার সরণি থানার অফিসাররা ও হোমিসাইড শাখা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.