অটোর দুর্ব্যবহার চলছেই, ইঞ্জিনিয়ারকে চড় চালকের

মঙ্গলবার সন্ধেয় বোনকে নিয়ে গাড়ি চালিয়ে ফিরছিলেন একটি সংবাদ মাধ্যমের সফটওয়্যার ইঞ্জিনিয়র জয় মল্লিক। বাঙুরের দিক থেকে যাদবপুর আসছিলেন তিনি। রাস্তায় সাইড দেওয়া নিয়ে এক অটোচালকের সঙ্গে তাঁর বচসা শুরু হয়। অভিযোগ, ওই অটোচালক বারবার বিপজ্জনক ভাবে গাড়িটিকে ওভারটেক করার চেষ্টা করছিলেন। জয় মল্লিক তার প্রতিবাদ করলে ওই অটোচালক প্রথমে তাঁকে গালিগালাজ করেন। তখন ওই ইঞ্জিনিয়রও গাড়ি থেকে বেরিয়ে আসেন। দুজনের মধ্যে জোর বচসা শুরু হয়। সেই সময় ওই অটোচালক জয় মল্লিককে একাধিক বার থাপ্পড় মারেন।

Updated By: Oct 31, 2012, 10:53 AM IST

শহরে অটোর দৌরাত্ম্য চলছেই। এবার সংবাদ মাধ্যমের এক সফটওয়্যার ইঞ্জিনিয়রকে থাপ্পড় মারলেন এক অটোচালক। তার সঙ্গে গালিগালাজও করেন তিনি। ওই অটোচালককে গ্রেফতার করেছে পুলিস।
মঙ্গলবার সন্ধেয় বোনকে নিয়ে গাড়ি চালিয়ে ফিরছিলেন একটি সংবাদ মাধ্যমের সফটওয়্যার ইঞ্জিনিয়র জয় মল্লিক। বাঙুরের দিক থেকে যাদবপুর আসছিলেন তিনি। রাস্তায় সাইড দেওয়া নিয়ে এক অটোচালকের সঙ্গে তাঁর বচসা শুরু হয়। অভিযোগ, ওই অটোচালক বারবার বিপজ্জনক ভাবে গাড়িটিকে ওভারটেক করার চেষ্টা করছিলেন। জয় মল্লিক তার প্রতিবাদ করলে ওই অটোচালক প্রথমে তাঁকে গালিগালাজ করেন। তখন ওই ইঞ্জিনিয়রও গাড়ি থেকে বেরিয়ে আসেন। দুজনের মধ্যে জোর বচসা শুরু হয়। সেই সময় ওই অটোচালক জয় মল্লিককে একাধিক বার থাপ্পড় মারেন।
ঘটনার পর জয় মল্লিক যাদবপুর থানায় অভিযোগ দায়ের করেন। যাদবপুরে তৃণমূল কংগ্রেসের অটো ইউনিয়নের কার্যালয়ে গিয়ে বিষয়টি জানান তিনি। তারপরই অটোচালকের খোঁজ শুরু হয়। গভীর রাতে ওই অটোচালক বেহালায় জয় মল্লিকের বাড়ির কাছে আসেন। সেখানে নিজের দোষ স্বীকার করে ক্ষমা চেয়ে নেন তিনি।

.