আট বছরের ভাইপোকে বটিঁ দিয়ে কুপিয়ে খুন করল পিসি

মানসিক অবসাদ। তার থেকে উগ্র হয়ে ওঠা। আট বছরের ভাইপোকে বটিঁ দিয়ে কুপিয়ে খুন করল পিসি। মর্মান্তিক এই ঘটনা মেটিয়াবুরুজের রাজাবাগানের। অভিযুক্ত পিসিকে গ্রেফতার করা হয়েছে।

Updated By: Apr 12, 2017, 10:47 PM IST
 আট বছরের ভাইপোকে বটিঁ দিয়ে কুপিয়ে খুন করল পিসি
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক : মানসিক অবসাদ। তার থেকে উগ্র হয়ে ওঠা। আট বছরের ভাইপোকে বটিঁ দিয়ে কুপিয়ে খুন করল পিসি। মর্মান্তিক এই ঘটনা মেটিয়াবুরুজের রাজাবাগানের। অভিযুক্ত পিসিকে গ্রেফতার করা হয়েছে।

মেটিয়াবুরুজের পাঁচপাড়া রোড। গলি তস্য গলির মধ্যে ঘিঞ্জি ঘর। মাঝরাতে এখানেই পড়েছিল ছোট্ট রাকিবের রক্তাক্ত দেহ। পাশে বঁটি হাতে বসে পিসি। মানসিকভাবে অসুস্থ। ছেড়ে গেছেন স্বামী। মাস চারেক আগে থেকে বাপের বাড়ি ঠিকানা জোত্স্না বিবির। আটবছরের ছোট্ট রাকিব প্রতিরাতে ঠাকুমা -পিসির কাছে ঘুমতো। গতকয়েকদিন ধরে অসুস্থ ঠাকুমা। তাই পিসির কাছেই ঘুমোচ্ছিল রাকিব। মাঝরাতে বঁটির কোপ।

আরও পড়ুন- গরফায় প্রৌঢ়ার মৃত্যু ঘিরে ঘনাচ্ছে রহস্য

রাতেই খবর যায় পুলিসে। তড়িঘড়ি রাকিবকে SSKM নিয়ে যাওয়া হলে তাকে মৃত ঘোষণা করা হয়। জোত্স্না বিবিকে গ্রেফতার করেছে পুলিস। বাজেয়াপ্ত করা হয়েছে ধারালো অস্ত্রও। কিন্তু, যাঁকে ঘিরে এত শোরগোল তিনি বুঝছেন না কিছুই। হঁশে ফিরে বার বার ভাইপোকে খুঁজছেন জোত্‍স্না। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস...। তদন্তাকারীদের প্রশ্ন...

কেন রাকিবকে মানসিক অবসাদগ্রস্ত জোত্‍স্না বিবির সঙ্গে ঘুমোতে দেওয়া হত? ওই ঘরে কেন ধারালো অস্ত্র রাখা ছিল? রাকিবকে ৩-৪বার কোপানোর পরও কেন কোনও শব্দ শুনলেন না কেউ? হঠাত্‍ কেন এত  উত্তেজিত হলেন জোত্‍স্না ?বাড়িতে কি কোনও সমস্যা হয়েছিল ?

.