সিগনাল ভাঙা আটকাতে গিয়ে আক্রান্ত ট্রাফিক কনস্টেবল

ফের শহরে আক্রান্ত পুলিস। আর্মহার্স্ট স্ট্রিট ও মহাত্মা গান্ধী রোডের সংযোগস্থলে সিগনাল ভাঙতে দেখে বাইক আরোহীকে আটকান ট্রাফিক কনস্টেবল। পুলিসের এই বাধা বরদাস্ত হয়নি। বাইক থেকে নেমেই পুলিসকর্মীকে মারধর শুরু করে ওই বাইক আরোহী। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস।

Updated By: May 12, 2016, 10:05 AM IST
সিগনাল ভাঙা আটকাতে গিয়ে আক্রান্ত ট্রাফিক কনস্টেবল

ওয়েব ডেস্ক: ফের শহরে আক্রান্ত পুলিস। আর্মহার্স্ট স্ট্রিট ও মহাত্মা গান্ধী রোডের সংযোগস্থলে সিগনাল ভাঙতে দেখে বাইক আরোহীকে আটকান ট্রাফিক কনস্টেবল। পুলিসের এই বাধা বরদাস্ত হয়নি। বাইক থেকে নেমেই পুলিসকর্মীকে মারধর শুরু করে ওই বাইক আরোহী। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস।

বুধবার সকাল এগারোটা। আমহার্স্ট স্ট্রিট ও মহাত্মা গান্ধী রোডের সংযোগস্থলে ট্রাফিক সামলাচ্ছিলেন শিয়ালদহ ট্রাফিক গার্ডের কনস্টেবল দেবাশিস বসু। হঠাতই এক বাইক আরোহীকে সিগনাল ভাঙতে দেখে আটকান তিনি। এরপরই হেলমেটহীন বাইক আরোহী নারকেল ডাঙার বাসিন্দা জিশান সামিমের সঙ্গে বচসায় জড়ান দেবাশিস বসু। অভিযোগ, হঠাতই ওই পুলিসকর্মীকে চড় মারে বাইক আরোহী। ওই বাইক আরোহীর সঙ্গে পুলিসকে ঘিরে ধরে আরও বেশ কয়েকজন ।

গ্রেফতার করা হয় জিশানকে। আক্রান্ত কনস্টেবলকে নিয়ে যাওয়া হয় এনআরএস মেডিক্যালে। প্রাথমিক চিকিত্সার পর ছেড়ে দেওয়া হয় তাঁকে। ধৃতের বিরুদ্ধে ৩৩৪ ধারায় মামলা রুজু করে পুলিস। সরকারি কর্মীকে কাজে বাধা দেওয়া ও মারধরের অভিযোগ আনা হয়েছে তার বিরুদ্ধে।

.