Arjun Singh son in BJP meeting: কলকাতায় জেপি নাড্ডার সঙ্গে বৈঠকে অর্জুনপুত্র...

'যখন বৈঠক হয়, আমাকে ডাকে। আমি আসি। বাবা বাবার পার্টি করছে, আমি আমার পার্টি করছি',  বললেন ব্য়ারাকপুরের তৃণমূল সাংসদের ছেলে পবন সিং। 

Updated By: Aug 13, 2023, 06:30 PM IST
Arjun Singh son in BJP meeting:  কলকাতায় জেপি নাড্ডার সঙ্গে বৈঠকে অর্জুনপুত্র...

কমলাক্ষ ভট্টাচার্য ও মৌমিতা চক্রবর্তী: 'বাবা বাবার পার্টি করছে, আমি আমার পার্টি করছি'। কলকাতায় বিজেপি সভাপতি জেপি নাড্ডার সঙ্গে বৈঠকে হাজির অর্জুনপুত্র পবন সিং। বললেন, 'যখন বৈঠক হয়, আমাকে ডাকে। আমি আসি। আমি সবসময় থাকি। মিডিয়াকে এড়িয়ে চলি'।

আরও পড়ুন: JU Student Death: স্বপ্নদীপের ডায়েরি থেকে উদ্ধার চিঠি; মৃত্যুর দিন তা লিখল কে, তদন্তের মোড় ঘুরিয়ে দেওয়ার চেষ্টা!

বছর ঘুরলেই লোকসভা ভোট। ২ দিনের সফরে বাংলায় সর্বভারতীয় বিজেপি সভাপতি জেপি নাড্ডা। এদিন সকালে দক্ষিণেশ্বর মন্দির পুজো দেন তিনি। এরপর হোটেলে ফিরে বৈঠকে বসেন দলের বিধায়ক ও সাংসদদের সঙ্গে।

বিজেপি সূত্রে খবর, বৈঠকে দলের এক বিধায়ক অভিযোগ করেন, পঞ্চায়েত ভোটের সময়ে সমস্যা হয়েছিল। রাজ্যের IAS, IPS-রা কেন্দ্রের বেতনভুক হলেও, বিজেপি নেতৃত্বের কথা শুনছেন না। কিন্তু সেই অভিযোগ নাকচ করে দেন নাড্ডা। তিনি বলেন, 'সাংগঠনিক দক্ষতা আনুন, কারও উপর ভরসা করে থাকবেন না'। 

বঙ্গ বিজেপিকে টোটকা নাড্ডার
-----
'কথা কম কাজ বেশি। মানুষের আরও কাছে যান'।
'যেখানে পারবেন, ধরনায় বসুন'।

এদিকে একুশের বিধানসভা ভোটের পর বিজেপি ছেড়ে ফের তৃণমূলে ফিরেছেন ব্য়ারাকপুরের সাংসদ অর্জুন সিং। ছেলে পবন সিং কিন্তু এখনও খাতায়-কলমে এখনও বিজেপিতেই। যদিও সাম্প্রতিকালে দলের কোনও কর্মসূচি বা আন্দোলনে দেখা যায়নি তাঁকে। ব্যতিক্রম ঘটল এদিন।

পবন সিং বলেন,'রাজনীতি আলাদা, ব্যক্তিগত জীবন আলাদা। সব সময় রাজনীতি আর ব্যক্তিগত জীবন এক হওয়া ঠিকও নয়।  বাবা বাবার পার্টি করছে, আমি আমার পার্টি করছি। বাবা নিজে থেকে চলছে। একটা আলাদা ফুটপাত দিয়ে চলছে'। 

আরও পড়ুন: JU Student Death: র‍্যাগিং আড়াল করার চেষ্টা! বিস্ফোরক পোস্ট সোশ্যাল মিডিয়ায়

জাতীয় গ্রন্থাগারে দলের সাংগঠনিক বৈঠকে যোগ দেন জেপি নাড্ডা। নাম, মোর্চা সংযুক্ত সম্মেলন। দলের ৭ মোর্চার সভাপতি, জেলা সভাপতি, জেলা আহ্বায়ক,  বিভাগীয় ইনচার্জ, জোনাল ইনচার্জদের সঙ্গে কথা বলেন সর্বভারতীয় বিজেপি সভাপতি। সন্ধ্যায় পঞ্চায়েতি রাজ সম্মেলনে সমাপ্তি অনুষ্ঠানের পর, রাতেই দিল্লি ফিরবেন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.