Arjun Singh Meets J P Nadda: নাড্ডার সঙ্গে সাক্ষাতের পূর্বে ফের বিস্ফোরক অর্জুন সিং

'সমস্যা সমাধান' প্রসঙ্গে অর্জুন সিং (Arjun Sigh) আরও বলেন, "সমস্যা সমাধান হওয়ার কথা আছে। আশা করি হয়ে যাবে।" এরপরই তাঁর ইঙ্গিতপূর্ণ মন্তব্য, "সমস্যার সমাধান না হলে বলে দেব।" দলীয় সূত্রে খবর,'বেসুরো' অর্জুনকে দলে ধরে রাখতেই ডাক নাড্ডার (J P Nadda)।

Updated By: May 16, 2022, 11:16 AM IST
Arjun Singh Meets J P Nadda: নাড্ডার সঙ্গে সাক্ষাতের পূর্বে ফের বিস্ফোরক অর্জুন সিং

নিজস্ব প্রতিবেদন : বিজেপি (BJP) সভাপতি জে পি নাড্ডার (J P Nadda) সঙ্গে সাক্ষাতের পূর্বে ফের বিস্ফোরক অর্জুন সিং (Arjun Sigh)। এদিন দিল্লি উড়ে যাওয়ার আগে কলকাতা বিমানবন্দরে দাঁড়িয়ে অর্জুন সিং বলেন, " মুখ খুললে তো প্রকাশ্যে খুলতে হয়। দলের একজন মন্ত্রী দফতরের সিস্টেমে ভুল আছে, তার ব্যাপারে আমি বারবার বলছি। দলের পদমর্যাদার কোনও লোক ভুল করবে, তো বলব না?" একইসঙ্গে 'সমস্যা'র সমাধান না হলে, তিনি যে 'অন্য' পথেও হাঁটতে পারেন, এদিন সে ইঙ্গিতও দিলেন তিনি।

অর্জুন সিং জানান, জে পি নাড্ডার সঙ্গে এই সাক্ষাৎ আগে থেকেই ঠিক ছিল। তবে বিজেপি সর্বভারতীয় সভাপতির সঙ্গে কী বিষয়ে কথা হবে? সেই প্রসঙ্গে তিনি বলেন, "কী বিষয় কথা বলবেন, উনি ঠিক করবেন। আমার কাছে কোনও অ্যাজেন্ডা আগে থেকে আসেনি।" একইসঙ্গে 'সমস্যা সমাধান' প্রসঙ্গে অর্জুন সিং আরও বলেন, "সমস্যা সমাধান হওয়ার কথা আছে। আশা করি হয়ে যাবে।" এরপরই সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তাঁর ইঙ্গিতপূর্ণ মন্তব্য, "সমস্যার সমাধান না হলে বলে দেব।" দলীয় সূত্রে খবর,'বেসুরো' অর্জুনকে দলে ধরে রাখতেই ডাক নাড্ডার।

এদিন অর্জুন সিংকে দিল্লিতে তলব নিয়ে বিজেপি নেতা রাহুল সিনহা দিল্লি যাওয়ার আগে বলেন, "সব ঠিক হয়ে যাবে। মানুষের যখন ক্ষোভ হয়, সেই সময় মানুষ ক্ষোভ থেকে নানারকম কথা বলে, কিন্তু আমার বিশ্বাস এই সব সমস্যার সমাধান হয়ে যাবে কেন্দ্রীয় সভাপতির সাথে তাঁর কথাবার্তায়। অর্জুনদা বিজেপিতেই আছেন। বিজেপির নেতা হিসেবেই আছেন। বিজেপিতেই কাজ করছেন।" 

আরও পড়ুন, Arjun Singh: দিল্লি-যাত্রার আগে হঠাৎ CPIM নেতার বাড়িতে অর্জুন, রাজনৈতিক মহলে জোর গুঞ্জন

আরও পড়ুন, Arjun Singh: "BJP-তে যাঁরা দায়িত্বে, তাঁদের অনেকেই কাজের নন", নাড্ডার সঙ্গে বৈঠকের আগেই বিস্ফোরক অর্জুন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.