অম্বিকেশ মহাপাত্রের হয়ে ভোট প্রচারে গিয়ে বিস্ময় চেপে রাখতে পারলেন না অর্ধেন্দু সেন

এমন দুর্নীতি এ রাজ্য আগে কখনও দেখেননি। অম্বিকেশ মহাপাত্রের হয়ে ভোট প্রচারে গিয়ে নিজের বিস্ময় চেপে রাখতে পারলেন না রাজ্যের প্রাক্তন মুখ্যসচিব অর্ধেন্দু সেন। তাঁর আশা এই দুর্নীতির ইমারতে চাপ দিলে ভাঙবেই। ছিলেন রাজ্য প্রশাসনের বড়কর্তা। সেই অর্ধেন্দু সেনকেই শনিবার দেখা গেল অন্য ভূমিকায়। বেহালা পূর্ব কেন্দ্রে জোট সমর্থিত নির্দল প্রার্থী অম্বিকেশ মহাপাত্রের হয়ে ভোট প্রচার করলেন অর্ধেন্দু সেন।

Updated By: Apr 9, 2016, 09:16 PM IST
 অম্বিকেশ মহাপাত্রের হয়ে ভোট প্রচারে গিয়ে বিস্ময় চেপে রাখতে পারলেন না অর্ধেন্দু সেন

ওয়েব ডেস্ক: এমন দুর্নীতি এ রাজ্য আগে কখনও দেখেননি। অম্বিকেশ মহাপাত্রের হয়ে ভোট প্রচারে গিয়ে নিজের বিস্ময় চেপে রাখতে পারলেন না রাজ্যের প্রাক্তন মুখ্যসচিব অর্ধেন্দু সেন। তাঁর আশা এই দুর্নীতির ইমারতে চাপ দিলে ভাঙবেই। ছিলেন রাজ্য প্রশাসনের বড়কর্তা। সেই অর্ধেন্দু সেনকেই শনিবার দেখা গেল অন্য ভূমিকায়। বেহালা পূর্ব কেন্দ্রে জোট সমর্থিত নির্দল প্রার্থী অম্বিকেশ মহাপাত্রের হয়ে ভোট প্রচার করলেন অর্ধেন্দু সেন।

নারদ থেকে ভাঙা উড়ালপুল, দুর্নীতি ইস্যু নিয়ে তৃণমূল সরকারকে কড়া আক্রমণ করেন প্রাক্তন মুখ্যসচিব। জোট সরকার হলে হাল ফিরবে রাজ্যের। আশাবাদী রাজ্য প্রশাসনের প্রাক্তন এই কর্তা। অবসরপ্রাপ্ত এই আইএসের আশা নাগরিক সমাজ চাইলে দুর্নীতি থেকে মুক্তি মিলবেই। এদিন অম্বিকেশের হয়ে প্রচারে সামিল হন আক্রান্ত আমরার সদস্যরা।

.