Seikh Vinod: রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্কে ৪৫ লক্ষ টাকা জালিয়াতি! পুলিসের জালে কুখ্যাত দুষ্কৃতী শেখ বিনোদ

খড়গপুর থেকে ধরা পড়ল সে।

Updated By: Nov 26, 2021, 09:43 PM IST
Seikh Vinod: রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্কে ৪৫ লক্ষ টাকা জালিয়াতি! পুলিসের জালে কুখ্যাত দুষ্কৃতী শেখ বিনোদ

নিজস্ব প্রতিবেদন: শহরের একটি রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্কে অভিনব কায়দার জালিয়াতি! ১১ জনকে গ্রেফতার করা হয়েছিল আগেই। এবার খড়গপুর থেকে ধরা পড়ল  কুখ্যাত দুষ্কৃতী শেখ বিনোদ। টুইট করে কলকাতা পুলিসের সাফল্যের কথা জানালেন যুগ্ম কমিশনার।

পুলিস সূত্রে খবর, সিআইডি রোডের একটি রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্কের শাখা প্রতারণার ফাঁদ পেতেছিলেন জালিয়াতরা। রীতিমতো ছক কষে আত্মসাৎ করে নেওয়া হত  টাকা। ব্যাঙ্কে দুটি অ্যাকাউন্ট খুলেছিল তারা। সেই অ্যাকাউন্টের জমা হত সমস্ত টাকা। কত? কমপক্ষে ৪৫ লক্ষ টাকা। এই জালিয়াতির বিষয়টি প্রথমে নজরে আসে এক গ্রাহকের। থানায় অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতেই শুরু হয় তদন্ত।

 

দক্ষিণ ২৪ পরগনায় খুন, তোলাবাজি, মাদক পাচার-সহ একাধিক মামলা অভিযুক্ত শেখ বিনোদ। গত বছর অগাস্ট মাসে ভুয়ো কলসেন্টার চালানোর অভিযোগে তাকে গ্রেফতারও করেছিল পুলিস। পূর্ব পুটিয়ারির একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের ব্রাঞ্চ ম্যানেজার জালিয়াতির অভিযোগ করেছিলেন। তদন্তে নেমে সেই ঘটনার সঙ্গে শেখ বিনোদের সরাসরি যোগসূত্রে সন্ধান মেলে। এবার ফের ব্যাঙ্ক জালিয়াতির অভিযোগ দায়ের হওয়ার পর কলকাতা ছেড়ে পালিয়েছিল সে। কিন্তু তাতেও শেষরক্ষা হল না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.