Kolkata Accident: মদ্যপ চালকের জয় রাইড, ফের দুর্ঘটনা ভোরের শহরে

কলকাতার ব্যস্ত জীবনের গতি বাড়াতে যে উড়ালপুল তৈরি হয়েছে, বেসিরভাগ ক্ষেত্রে দেখা যাচ্ছে সেই উড়ালপুলগুলোকে এক শ্রেণির চালক নিজেদের জয় রাইডের জন্য ব্যবহার করছে। শুধুমাত্র মা ফ্লাইওভারেই সাত দিনে তিনটি দুর্ঘটনা ঘটেছে। কলকাতার বৃহত্তম উড়ালপুল সম্প্রিতি উড়ালপুলে চলতি বছরে ১৭টি দুর্ঘটনা ঘটেছে। 

Updated By: Dec 16, 2022, 10:45 AM IST
Kolkata Accident: মদ্যপ চালকের জয় রাইড, ফের দুর্ঘটনা ভোরের শহরে
নিজস্ব চিত্র

অয়ন ঘোষাল: বেপরোয়া মদ্যপ চালকের জয় রাইড। ফের দুর্ঘটনা ভোরের শহরে। এবার মা উড়ালপুলের দেওয়ালে ধাক্কা গাড়ির। পার্ক সার্কাসের পাঁচ যুবক নৈশ পার্টি করতে গেছিল ইকোপার্ক ধাবায়। প্রায় সারারাত মদ্যপানের পরে ভোর সাড়ে পাঁচটা নাগাদ সেখান থেকে বেরিয়ে ঝড়ের বেগে গাড়ি নিয়ে ফিরছিল পার্ক সার্কাসে। গাড়ির গতি এতটাই বেশি ছিল যে পার্ক সার্কাসগামী লেনের ডিভাইডারে ধাক্কা মেরে ল্যাম্প পোস্টের বাতি এবং চাঙড় উপড়ে ফেলে। এরপরে গাড়িটি কার্যত বিপরীত লেন অর্থাৎ সল্টলেক গামী লেনে উড়ে এসে পরে। চালক সহ বাকি চার জন পালিয়ে গেলেও, পায়ে মারাত্মক আঘাত লাগায় সেহবাজ নামে এক যুবক পালাতে পারেনি।

আরও পড়ুন: শনিবার শহরে অমিত শাহ, জোকা-তারাতলা মেট্রো উদ্বোধনের চেষ্টায় মেট্রো কর্তৃপক্ষ

ভাঙা গাড়ির সামনে পরে দীর্ঘক্ষণ তাকে যন্ত্রণায় কাতরাতে দেখা যায়। এরপর তিলজলা ট্রাফিক গার্ডের পুলিস তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।

কলকাতার ব্যস্ত জীবনের গতি বাড়াতে যে উড়ালপুল তৈরি হয়েছে, বেসিরভাগ ক্ষেত্রে দেখা যাচ্ছে সেই উড়ালপুলগুলোকে এক শ্রেণির চালক নিজেদের জয় রাইডের জন্য ব্যবহার করছে। শুধুমাত্র মা ফ্লাইওভারেই সাত দিনে তিনটি দুর্ঘটনা ঘটেছে।

আরও পড়ুন: 28th KIFF , Amitabh Bachchan: কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধন, গেরুয়া রোষে অমিতাভ....

কলকাতার বৃহত্তম উড়ালপুল সম্প্রিতি উড়ালপুলে চলতি বছরে ১৭টি দুর্ঘটনা ঘটেছে। বেশিরভাগ দুর্ঘটনার ক্ষেত্রেই অন্য গাড়ির ইনভলভমেন্ট নেই। চালক নিজেই নিয়ন্ত্রন হারিয়ে এই ঘটনা ঘটিয়েছেন। ঠিক এমন ঘটনাই ঘটেছে শুক্রবার সকালে মা ফ্লাইওভারে।

কলকাতা পুলিসের ট্রাফিক বিভাগ মনে করছে যে এক শ্রেণির বেপরোয়া চালকে কোনওভাবেই ট্রাফিক জরিমানা সহ অন্যান্য চোখ রাঙানি দিয়ে নিয়ন্ত্রণ করা যাবে না। তাঁদের ক্ষেত্রে ঠিক কী করনিয় সেই দিকে নজর রাখতে হবে। এখনও পর্যন্ত জানা যাচ্ছে আহত যুবক বিপদ্মুক্ত রয়েছেন। গাড়িতে বাকি যারা ছিল চালক সহ বাকিরা এখনও ফেরার। তাঁদের ফোন ট্র্যাক করে পুলিস তাঁদের গতিবিধি বোঝার চেষ্টা করছে।   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.