Kareya Explosion: ভেপার ক্লাউড এক্সপ্লোসনে মৃত্যু আনন্দ দাসের, শোকের ছায়া পরিবারে

আনন্দ দাস, তার স্ত্রী,  ৯ বছরের সন্তান শিবম এবং ১৬ বছরের এক ভাইজি গুরুতর আহত হন এই বিস্ফোরণে।

Updated By: Oct 3, 2021, 11:41 AM IST
Kareya Explosion: ভেপার ক্লাউড এক্সপ্লোসনে মৃত্যু আনন্দ দাসের, শোকের ছায়া পরিবারে

নিজস্ব প্রতিবেদন: কড়েয়ায় বাড়িতে বিস্ফোরণের ঘটনায় মারা গেলেন আনন্দ দাস (Ananda Das)। প্রায় ৯দিন ধরে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছিলেন তিনি। রবিবার সকালে SSKM হাসপাতালে মৃত্যু হয় তার। 

২৩ সেপ্টেম্বর কড়েয়া থানা এলাকার বেক বাগানের কাছে ৮/৩ আহিরিপুকুর ফাস্ট লেনে ভোরবেলায় বিকট আওয়াজে আতঙ্কের সৃষ্টি হয় স্থানীয় বাসিন্দাদের মধ্যে। এই অঞ্চলেরই শেষের দিকে একটি ৬ তলা বাড়ির একতলায় স্ত্রী এবং সন্তানকে নিয়ে থাকতেন ৩৭ বছরের আনন্দ দাস। বিস্ফোরণে আনন্দ দাসের ঘর ভেঙে যায়। আনন্দ দাস, তার স্ত্রী,  ৯ বছরের সন্তান শিবম এবং ১৬ বছরের এক ভাইজি গুরুতর আহত হন এই বিস্ফোরণে।

আরও পড়ুন: BJP: "ফল ঘোষণা হলেই বোঝা যাবে কে কোথায় দাঁড়িয়ে আছে", বললেন দিলীপ

আগুনে পুড়ে যাওয়ার ক্ষত ছিল আনন্দ দাসের শরীরে। এছাড়াও বাড়ির অন্যান্য বাসিন্দাদের শরীরেও একই ধরণের ক্ষত দেখা যায়. প্রত্যেককেই উদ্ধার করে মল্লিক বাজারের কাছে অ্যাসেম্বলি গর্ড চার্চ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসার পরেও আনন্দ দাসের (Ananda Das) অবস্থার অবনতি হওয়ায় তাকে নিয়ে যাওয়া হয় SSKM হাসপাতালে। এখানেই রবিবার সকালে মৃত্যু হয় আনন্দ দাসের (Ananda Das)।

পুলিশের তরফে জানান হয়, ভেপার ক্লাউড এক্সপ্লোসনের ফলেই এই দুর্ঘটনা ঘটে। আনন্দ বাবুর (Ananda Das) পরিবারের সঙ্গে যোগাযোগ করা হলে তাঁরা জানান, আনন্দ বাবুর মৃত্যুর খবর এখনও তাঁর পরিবারকে জানান হয়েনি। তাঁর স্ত্রী কিরণ দাস (Kiran Das) এবং সন্তান শীভম দাস (Shivam Das) এখনও SSKM হাসপাতালের উড বার্ন (Woodburn) ওয়ার্ডে চিকিৎসাধীন। চিকিৎসকরা জানিয়েছেন, মৃত্যুর খবর জানালে তারা আরও অসুস্থ হয় পড়তে পারেন। আনন্দ দাসের (Ananda Das) মৃত্যুর ঘটনায় শোকের ছায়া নেমেছে পরিবারে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.