Suicide: বাড়তি ওজনে অবসাদ? কলকাতায় বহুতল থেকে ঝাঁপ প্রৌঢ়ের

অনেক চেষ্টা করেও রোগা হতে পারেননি তিনি!

Updated By: Apr 1, 2022, 06:47 PM IST
 Suicide: বাড়তি ওজনে অবসাদ? কলকাতায় বহুতল থেকে ঝাঁপ প্রৌঢ়ের

নিজস্ব প্রতিবেদন: রোগা হতে না পেরে মানসিক অবসাদ? কলকাতায় বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন প্রৌঢ়। রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে  তাঁকে নিয়ে যাওয়া হয়েছিল হাসপাতালে। কিন্তু বাঁচানো যায়নি।

জানা গিয়েছে, মৃতের নাম মুকেশ খেমকা। আমদানি-রফতানির ব্য়বসা করতেন তিনি। স্ত্রী ও ছেলেকে নিয়ে থাকতেন লাউডন স্ট্রিটের একটি আবাসনে। ঘড়িতে তখন ৬টা। এদিন সকালে ওই আবাসনেরই ১২ তলা থেকে ঝাঁপ দেন মুকেশ। 

আরও পড়ুন: Student Rape: সল্টলেকের গেস্ট হাউসে ছাত্রীকে ধর্ষণ! গ্রেফতার শিক্ষক

তারপর? বিকট শব্দে আবাসনের সামনে জড়ো হয় আশেপাশের লোকজন। তাঁরা দেখেন, রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন মুকেশ! তড়িঘড়ি ওই ব্যবসায়ীকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হয়নি। হাসপাতালে মুকেশ খেমকাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

আরও পড়ুন: Sovan Baisakhi Kashmir Trip: ভূস্বর্গে বরফে সপরিবারে 'খুনসুটি'তে মাতলেন শোভন-বৈশাখী

কী কারণে আত্মহত্যা? পরিবারের লোকেদের দাবি, শরীরের ওজন ১১৫ কেজি হয়ে গিয়েছিল। দীর্ঘদিন ধরেই মেদ কমিয়ে, রোগা হওয়ার চেষ্টা করছিলেন মুকেশ। নানা উপায় অবলম্বন করছিলেন। কিন্তু কাজ হচ্ছিল না কিছুতেই। সেকারণেই মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। তবে রোগা হওয়া নয়, বরং ব্যবসায় মন্দার কারণে মুকেশ অবসাদগ্রস্থ হয়ে পড়েছিলেন বলে পুলিস সূত্রের খবর। মৃতদেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। সুইসাইড নোট পাওয়া যায়নি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.