Amit Shah: পাখির চোখ চব্বিশ! বড়দিনে শহরে ঠাসা কর্মসূচি অমিত শাহ-র

চব্বিশে চোখ। ব্রিডেগের মহাযজ্ঞে মোদী না আসতে পারলেও বড়দিনে বড় চমক। আজই কলকাতায় শাহ। রাতেই শহরে পৌঁছে কাল দিনভর ঠাসা কর্মসূচি। মহাত্মা গান্ধী রোডের গুরুদ্বার ঘুরে কালীঘাটে পুজোপাঠ। পরে দফায় দফায় বৈঠক।  

Updated By: Dec 25, 2023, 10:40 AM IST
Amit Shah: পাখির চোখ চব্বিশ! বড়দিনে শহরে ঠাসা কর্মসূচি অমিত শাহ-র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আজ রাতে শহরে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। রাত সাড়ে ১১টা নাগাদ দমদম বিমানবন্দরে তাঁর নামার  কথা। তারপর সড়কপথে নিউটাউনের একটি হোটেলে যাবেন। সেখানেই রাত্রিবাস। মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, সকাল ১১টা নাগাদ এমজি রোডের বরা শিখ সঙ্গত গুরুদ্বারে যাবেন স্বরাষ্ট্রমন্ত্রী। সেখান থেকে সকাল ১১.৩০ মিনিট নাগাদ কালীঘাট মন্দির যাবেন পুজো দিতে।

আরও পড়ুন, Christmas 2023 in Kolkata: ভিড়ে ঠাসা পার্কস্ট্রিট থেকে বোব্যারাক, ক্রিসমাসে ক্যাথেড্রাল চার্চে বিশেষ প্রার্থনা

দুপুর সোয়া ১২টা নাগাদ ফের নিউটাউনের হোটেলে ফিরবেন। সেখানেই ঘণ্টাখানেক বৈঠক করবেন দলীয় নেতাকর্মীদের সঙ্গে। তারপর পর ঘণ্টাখানেক মধ্যাহ্নভোজ। বিকেল সাড়ে তিনটে নাগাদ জাতীয় গ্রন্থাগারে যাবেন। সেখানে ঘণ্টাখানেক অংশ নেবেন সম্মেলনে। বিকেল পাঁচটা নাগাদ ফের হোটেলে ফিরে আবারও বৈঠকে বসবেন দলীয় নেতাকর্মীদের সঙ্গে। সন্ধ্যা ৬টা হোটেল থেকে বেরিয়ে বিমানবন্দর যাবেন।

সন্ধ্যা ৬.২০ মিনিট নাগাদ তাঁর দিল্লির উদ্দেশ্যে রওনা দেওয়ার কথা। স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ-র আচমকা বঙ্গ সফর নিয়ে বিজেপি নেতা দিলীপ ঘোষ এদিন বলেন, 'নির্বাচন আসছে। আগে থেকে ঠিক ছিল যে ডিসেম্বরে পার্লামেন্ট শেষ হলে আবার নেতারা আসবে এখানে। সাংগঠনিক বিষয়ে রাজনৈতিক বিষয়ে আলোচনা করবেন আর সেই জন্যই আসছে।'

বিজেপি নেতার বক্তব্য, এছাড়া অন্যান্য কিছু সামাজিক যেমন বীরবল দিবস যেদিন দুই শিখ গুরু গোবিন্দ সিং এর দুই ছেলেকে জ্যান্ত পুঁতে ফেলা হয়েছিল কবর দেওয়া হয়েছিল সেদিনটা বীরবল দিবস হিসেবে গ্রহণ করা হয়েছিল সেই অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন শাহ। নভেম্বরের পর ডিসেম্বর। চব্বিশের চ্যালেঞ্জে তেইশেই ফের শাহর ভোকাল টনিক। আগেই বাংলা থেকে ৩৫ আসনের টার্গেট সেট।  

দু’‌দিনের সফরে কলকাতায় আসছেন অমিত শাহ। দলীয় কর্মসূচি নিয়েই তাঁর এই সফর। আসন্ন লোকসভা নির্বাচনকে পাখির চোখ করেই অমিত শাহের এই সফর। মঙ্গলে দফায় দফায় রাজ্যনেতৃত্ব, জেলাস্তরের সঙ্গে ব্লুপ্রিন্ট বৈঠক। কথা হতে পারে কোর কমিটির সঙ্গেও। 

আরও পড়ুন, Lokkho Konthe Gita Path: 'স্বামীজিকে কুৎসিত ভাষায় আক্রমণ করেছেন সুকান্ত'! বিস্ফোরক তৃণমূল

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.