Exclusive: 'প্রমাণ দিলে যেন না বলেন রাজনৈতিক ষড়যন্ত্র,' Mamata-র চ্যালেঞ্জে পাল্টা Shah

'প্রমাণ আমার দেওয়ার কথা নয়। এজেন্সি প্রমাণ দেবে'। 

Updated By: Feb 19, 2021, 05:02 PM IST
Exclusive: 'প্রমাণ দিলে যেন না বলেন রাজনৈতিক ষড়যন্ত্র,' Mamata-র চ্যালেঞ্জে পাল্টা Shah

নিজস্ব প্রতিবেদন: 'প্রমাণ আমার দেওয়ার কথা নয়। এজেন্সি প্রমাণ দেবে'।  মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) চ্যালেঞ্জের এবার পাল্টা জবাব দিলেন অমিত শাহ (Amit Shah)।  কটাক্ষ করলেন, 'এজেন্সি যখন প্রমাণ দেবে, তখন মমতাজি যেন না বলেন, তাঁকে টার্গেট করা হচ্ছে বা রাজনৈতিক ষড়যন্ত্র হচ্ছে'। এদিন Zee ২৪ ঘণ্টা Kolkata Conclave-এ এডিটর অঞ্জন বন্দ্যোপাধ্যায়ের প্রশ্নের এমনই জবাব দিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

একুশের বিধানসভা ভোট দোরগোড়ায়। রাজনৈতিক উত্তাপে ফুটছে বাংলা। প্রতিটি সভাতেই নিয়ম করে 'বুয়া-ভাতিজা'-কে নিশানা করে চলেছেন বিজেপি (BJP) নেতানেত্রীরা। এমনকী, খোদ নরেন্দ্র মোদী (PM Modi)-অমিত শাহেরও (Amit Shah) গলায় একই সুর। এই বিষয়টি যে তিনি একেবারেই ভালোভাবে নিচ্ছেন না, গতকাল পৈলানে কর্মিসভা তা স্পষ্ট বুঝিয়ে দেন মমতা বন্দ্যোপাধ্যায় ( Mamata Banerjee)। দৃশ্যতই ক্ষুব্ধ তৃণমূলনেত্রী বলেন, 'খালি দিদি আর ভাতিজা করে চলেছে। আরে দিদিকে পরে লড়বি। আগে ভাতিজার সঙ্গে লড়াই কর।' এরপর নাম করেই তিনি বলেন, 'আমি চ্যালেঞ্জ করছি অমিত শাহকে, আগে অভিষেকের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে হারাও।' 

আরও পড়ুন: Exclusive: সংগঠন ও মোদী সরকারের কাজের ভরসায় ২০০-র টার্গেট Shah-র

দুর্নীতি প্রশ্নে ছেলের প্রসঙ্গ তুলে অমিত শাহকে পাল্টা আক্রমণ করেন মমতা। বলেন, 'তোমার ছেলেও কিন্তু দুর্নীতির অভিযোগ থেকে রক্ষা পাবে না। তোমার ছেলেকে লুকিয়ে রাখবে অন্যদের গালাগাল দেবে এটা চলতে পারে না। আমি ভদ্রতা দেখাই। আমার ভদ্রতা দুর্বলতা নয়। আমার পরিবারের একজনকেও চোর বললে গায়ে লাগে। তোমার ছেলেও তো আমার ভাতিজা। সে কী করে ক্রিকেটের নেতা হল? কোনও টাকা-পয়সা ছিল না, কীভাবে ১৬ কোটির মালিক হল?' শাহের কাছে অভিষেকের বিরুদ্ধে দুর্নীতির প্রমাণ দেওয়ার চ্যালেঞ্জ ছোঁড়েন তিনি। এদিন সেই চ্যালেঞ্জের পাল্টা জবাব দিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

.